স্বাগতম :
আজ: বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৯, ২০১২
উবারের নতুন সেবা ’উবারহায়ার’ ইতালি সফরে প্রধানমন্ত্রী অরকা অস্ট্রেলিয়ার নতুন কমিটি পরলোকে কথাসাহিত্যিক শওকত আলী জাবেদ পাটোয়ারী পরবর্তী আইজিপি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১ এমপি পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নয়াদিল্লির একটি কারখানায় আগুন পদ্মা সেতু: আশানুরূপ অগ্রগতি শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী

পটুয়াখালীতে যুবক হত্যা

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ২৪ ডট কম, পটুয়াখালীঃ পটুয়াখালীর সবুজবাগ এলাকার ৬ষ্ঠ লেনে মিজানুর রহমান (২২) নামের এক যুবককে বাসায় ঢুকে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার রাত ৯টার দিকে এ হত্যাকান্ড ঘটে। পটুয়াখালী সদর থানার এসআই আবদুর রউফ জানায়, ঘটনার সময় একদল সন্ত্রাসী বাসার পিছুনের রুমে ঢুকে তাকে হত্যা করে, গলায় ফাঁস লাগিয়ে রাখে। ধস্তধস্তির এক পর্যায়ে রুমের খাট ভেঙে গেছে বলে পুলিশের ধারনা। পরে পরিবারের সদস্যরা লাশ দেখে পুলিশে খবর দেয়। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঘটনার সময় পরিবারের অন্যান্যরা ঘরে ছিলেন না। তার বাবা মোঃ ইদ্রিস প্যাদা একটি বেসরকারী ফার্মে চাকুরী করেন এবং মা মরিয়ম বেগম ডেসটিনি লিঃ এর কাজ করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক, র‌্যাবের কোম্পানী কমান্ডার মোহাম্মদ নুরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘতকদের সনাক্ত ও গ্রেফতার করতে পুলিশ ও র‌্যাবের ২টি দল শহরের বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

 

প্রাসঙ্গিক সংবাদঃ

  • পটুয়াখালীতে জামায়াত নেতা গ্রেফতার