স্বাগতম :
আজ: মঙ্গলবার, মার্চ ১৩, ২০১২
ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু শৈত্যপ্রবাহে বিপাকে শ্রমজীবী মানুষ

কোটালীপাড়ায় ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

কংকন সেন, কোটালীপাড়া থেকে,এসবিডি নিউজ24 ডট কমঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে জানাগেছে-গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামরুল হাসান ও কোটালীপাড়ার থানার এস আই সুমন ভক্ত অভিযান চালিয়ে উপজেলার বাগান উত্তরপাড়া গ্রামের জনৈক কামাল হোসেনের বাড়ীর সামনে থেকে আয়নাল হোসেন ফরাজী (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে ৪ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে। এ ব্যাপারে কোটালীপাড়া থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। মামলা নং-৪।

এস আই সুমন ভক্ত বলেন-আয়নাল হোসেন ও তার স্ত্রী ফুরম্নন্নাহার দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছে। আয়নালের বিরুদ্ধে বর্তমানে মাদক আইনে ৪ টি মামলা বিচারাধীন রয়েছে। সে জামিনে বেরিয়ে এসে এলাকায় মাদকের ব্যবসা করছে বলে এলাকা বাসি জানিয়েছে।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • বরিশালে মাদক ব্যবসা রমরমাঃ প্রশাসন নীরব!
  • কোটালীপাড়ায় রুগ্ন গাভী বিতরন!
  • বিএসএফ অত্যাচারঃ ১ বাংলাদেশি ব্যবসায়ী নিহত, আহত ২
  • ১৫টির বেশি হত্যা মামলার পলাতক আসামি ‘মুক্তা’ কে গ্রেফতার করেছে ভারতের বনগাঁও পুলিশ
  • নাটোরে ছিনতাইঃ গ্রেফতার ৪