স্বাগতম :
আজ: মঙ্গলবার, মার্চ ২৭, ২০১২
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

অজ্ঞানপার্টির সদস্যঃ নিজের ফাঁদে বন্দি!

নিজস্ব প্রতিনিধি, এসবিডি নিউজ24 ডট কমঃ রাজধানীর খিলগাঁও এলাকায় ডাব খেয়ে অজ্ঞান হয়ে গেছে এক অজ্ঞান পার্টির সদস্য। তার নাম মোঃ শরীফ (৬৫) । মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক আহম্মদ জানায় , গুলশান ২ নম্বর এর স্টাইল অপটিক চশমার দোকানের মালিক মোশাররফ হোসেন জানায় বুধবার ২১ শে মার্চ মেরাদিয়ার বনশ্রী এলাকায় বেঙ্গল বাসের জন্য অপেক্ষা করার সময়ে এক ডাব বিক্রেতার নিকট থেকে একটি ডাব কিনে খায় । পরে বাসে উঠে  পাচ মিনিটের মধ্যে সে অচেতন হয়ে পড়ে । মঙ্গলবার দুপুরে একই স্থানে তাকে ডাব বিক্রি করতে দেখে তাকে চিনে ফেলে পরে পুলিশকে সংবাদ দিলে পুলিশ তাকে ওই ডাব খাওয়াতে বাধ্য করে । পরে নিজের ডাব খাওয়ার পরে অচেতন হয়ে পড়লে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনলে তাকে ষ্টোমাক ওয়াস করার পরে  ২১৮ নম্বর  ওয়ার্ডে ভর্তি করা হয় ।  বর্তমানে তার অবস্থা আশংকামুক্ত । এ ব্যাপারে মোশাররফ হোসেন একটি মামলা দায়ের করবে বলে জানায় ।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • মালিবাগে র‌্যাবের সোর্স সন্ত্রাসীদের হাতে গুরুতর আহত!
  • বন্ধুদের কথা কাটাকাটিঃ আদাবরে যুবক খুন!
  • কাফরুলের ভাষানটেক এলাকা থেকে বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার
  • মহাখালীতে সাত বছরের শিশু গুলিবিদ্ধঃ পুলিশ নিস্ক্রীয়!
  • নরসিংদীতে প্রবাসী নিহত