স্বাগতম :
আজ: বৃহস্পতিবার, মার্চ ২৯, ২০১২
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

নারী ভক্তের প্রেমিকের সঙ্গে বাকবিতন্ডায় সালমান খান

এসবিডি নিউজ24 ডট কম,ডেক্সঃ মারকুটে স্বভাবের জন্য বলিউডের খানদের পরিচয়ে সিল ছাপ্পর ভালোই পড়েছে। বলিউডের অভিনেতা সালমান খান এ দিক দিয়ে এক কাঠি সরেস। অথচ সেই সালমান খানের উপরই কি না হামলা চালাতে যাচ্ছিল একদল সশস্ত্র হামলাকারী! সমপ্রতি দিলি্লর একটি হোটেল বারে এমন চাঞ্চল্যকর ঘটনাই ঘটতে যাচ্ছিল। হোটেল কর্তৃপক্ষের দুরদর্শিতার জন্য অল্পের জন্য এ হামলা থেকে প্রাণে বেঁচে গেছেন সালমান খান।
দিন কয়েক আগে বন্ধু স্থানীয় একজন চিত্রপরিচালকের ছবির প্রচারণার কাজে এসে দিলি্লর একটি হোটেলে উঠেছিলেন সালমান। সন্ধ্যায় হোটেলটির বারে এক নারী ভক্তের প্রেমিকের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন সালমান। সালমানের ওপর রেগে ওই প্রেমিক বার ছেড়ে চলে গেলেও, ঘণ্টা খানেক পরে আবারো সালমানের খোঁজে বেশ কয়েকজন সশস্ত্র সঙ্গী-সাথিসহ ফিরে আসেন সেখানে। পরিস্থিতি বেগতিক বুঝে হোটেল কর্তৃপক্ষ দ্রুততার সঙ্গে সালমান ও তার ভাইকে তাদের কামরায় ঢুকে যেতে বলেন। এদিকে কর্তৃপক্ষের পরামর্শে সঙ্গে সঙ্গেই নিজেদের ঘরে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে দেন সালমান। এক পর্যায়ে তাকে খুঁজে বের করতে মরিয়া সশস্ত্র হামলাকারীরা হোটেলের সবগুলো কামরার দরজাতেই ধাক্কা দিয়ে সালমানের খোঁজ করতে থাকে। পরিস্থিতি সামলাতে এক পর্যায়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেবেন বলে ভয় দেখান হামলাকারীদের। এদিকে সালমানকে শেষ পর্যন্ত খুঁজে না পেয়ে হোটেল থেকে চলে যায় তারা। তবে যাওয়ার আগে সশস্ত্র হামলাকারীরা হোটেলে ভাঙচুর চালায়।

সূত্রঃ টাইমস অব ইন্ডিয়া অনলাইন।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • আতঙ্কের সঙ্গে বসবাস
  • পদত্যাগ করেছেন আকরাম খান
  • উড়োজাহাজ বহরে ১৪টির মধ্যে ১০টি উড়োজাহাজই পুরোনোঃ ফারুক খান
  • মালয়েশিয়ার সঙ্গে পদ্মা সেতু প্রকল্প এগিয়ে নেয়ার জোর প্রচেষ্টা চলছে
  • সাংবাদিক আবেদ খান সাক্ষ্য দিলেন সাঈদীর বিরুদ্ধে!