দারুস সালাম রোডে ছিনতাইয়ের অভিযোগে এক ব্যক্তি গ্রেপ্তার

দারুস সালাম রোডে ছিনতাইয়ের অভিযোগে এক ব্যক্তি গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি, এসবিডি নিউজ24 ডট কমঃ রাজধানীর দারুস সালাম থানার মাজার রোডে ৬ এপ্রিল (শুক্রবার) মধ্যরাতে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে দুই গরু ব্যবসায়ীর কাছ থেকে ১৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ইকবাল হোসেন (৩৫) নিজেকে মিরপুর সেনানিবাসে কর্মরত অষ্টম ফিল্ড রেজিমেন্টে ল্যান্স করপোরাল হিসেবে পরিচয় দিয়েছেন। তাঁর বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।
দারুস সালাম থানা-পুলিশ জানায়, গতকাল রাত ১২টার দিকে নোয়াহ মাইক্রোবাসে চড়ে গাবতলী গরুর হাট থেকে আগারগাঁও তালতলার বাসার উদ্দেশে যাচ্ছিলেন গরু ব্যবসায়ী মনিরুল ইসলাম, তানভীর, আসলাম ও কালাম। রাত সাড়ে ১২টার দিকে মাজার রোডের লালকুঠি বড় মসজিদের সামনে আসার পর একটি সাদা রঙের মাইক্রোবাস পেছন থেকে এসে তাঁদের গতিরোধ করে। মাইক্রোবাস থেকে পাঁচ-ছয়জন ব্যক্তি নেমে ডিবি পরিচয় দিয়ে মনিরুলের বাঁ-হাতে হাতকড়া পরায় এবং মারধর করতে থাকে। একপর্যায়ে তাঁরা অস্ত্রের মুখে মনিরুলের কাছ থেকে সাত লাখ এবং তানভীরের কাছ থেকে আট লাখ টাকা কেড়ে নেন। পরে তাঁরা তানভীরকে গাড়িতে তুলে ঘটনাস্থল ত্যাগ করেন। কিছুদূর যাওয়ার পর তাঁরা তানভীরকে রাস্তায় নামিয়ে দিয়ে পালিয়ে যান। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইকবাল হোসেনকে আটক করে পুলিশ। তাঁর কাছ থেকে ৪২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইকবাল জানান, তিনি দুই দিনের ছুটিতে আছেন।
দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, এ ঘটনায় গরু ব্যবসায়ী মনিরুল ইসলাম বাদী হয়ে ইকবালের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। গ্রেপ্তারকৃত ইকবাল হোসেনকে আজ সকালে আদালতে পাঠানো হয়েছে।

নিজস্ব প্রতিনিধি