ক্যাটরিনার সঙ্গে শাহরুখের ঘনিষ্ঠতার খবরে উত্তপ্ত বলিউডপাড়া

ক্যাটরিনার সঙ্গে শাহরুখের ঘনিষ্ঠতার খবরে উত্তপ্ত বলিউডপাড়া

এসবিডি নিউজ24 ডট কম,ডেক্সঃ সম্প্রতি বান্দ্রার একটি ক্যাফেতে বান্ধবীদের নিয়ে সদলবলে হাজির হয়েছিলেন বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিষয়টি জেনে সবাই ভ্রূ কুঁচকেছেন এই কারণে যে শাহরুখ খানের প্রিয় ক্যাফে হিসেবে এই ক্যাফের বিশেষ পরিচিতি আছে। মাঝেমধ্যেই শাহরুখ সেখানে যান। বান্দ্রায় এত ক্যাফে থাকতে বেছে বেছে শাহরুখের প্রিয় ক্যাফেতে ক্যাটরিনা হাজির হওয়ায় অনেকেই বলছেন, আদতে শাহরুখের কথা রাখতেই সেখানে হাজির হয়েছিলেন তিনি।
এ প্রসঙ্গে প্রত্যক্ষদর্শীর বরাতে মিড-ডে জানিয়েছে, ‘সম্প্রতি ওই ক্যাফেতে সদলবলে মধ্যাহ্ন ভোজ সারতে এসেছিলেন ক্যাটরিনা। সেখানে বেশ খানিকটা সময় কাটিয়েছেন তাঁরা। শাহরুখও নিয়মিত এই ক্যাফেতে আসেন। নিরামিষ খাবার পরিবেশনের জন্য সুপরিচিত এই ক্যাফে। এখানে মূলত সালাদ খেতেই আসেন শাহরুখ খান। ক্যাটরিনা ও তাঁর বান্ধবীরাও নিরামিষ-জাতীয় খাবারই খেয়েছেন এখানে। তাঁরা বার্গার, ব্রাউন রাইস ও মাল্টি ভিটামিন ফলের রস খেয়েছেন।’ ঘনিষ্ঠ আরেকটি সূত্র জানিয়েছে, ‘ক্যাটরিনা সেখানে অনেক ভেবেচিন্তে খাবার অর্ডার করেছেন। তাঁকে দেখে মনে হয়েছে, ডায়েট কন্ট্রোল করছেন তিনি। সম্ভবত এ কারণেই এই ক্যাফেকে বেছে নিয়েছেন তিনি। আর এই ক্যাফের খোঁজ তাঁকে দিয়েছেন সম্ভবত শাহরুখ খান।’ কাকতালীয়ভাবে ক্যাফেটি আবার ক্যাটরিনার সাবেক প্রেমিক সালমান ও তাঁর ভাই আরবাজের বান্দ্রার অফিসের পাশেই অবস্থিত।
যশ চোপড়ার নতুন ছবিতে শাহরুখ ও ক্যাটরিনা জুটি বেঁধে অভিনয় শুরুর পর থেকেই তাঁদের ক্রমবর্ধমান সখ্য নিয়ে কানাঘুষা চলছে বি-টাউনে। শাহরুখের জন্য ক্যাটরিনার এক কোটি রুপির লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দেয়া, লন্ডন থেকে দেশে ফেরার সময় বিমানবন্দরে প্রচণ্ড ভিড়ে ক্যাটরিনার ত্রাণকর্তা হিসেবে কিং খানের আবির্ভাব এবং পরবর্তী সময়ে তাঁর মুখে ক্যাটরিনার অভিনয়-প্রতিভার ভূয়সী প্রশংসা শুনে তাঁদের সখ্য নিয়ে নানা ধরনের গুঞ্জন শুরু হয় বি-টাউনে।
প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে শাহরুখের ঘনিষ্ঠতার খবরে বেশ কিছুদিন উত্তপ্ত ছিল বলিউডপাড়া—হুমকির মুখে পড়েছিল শাহরুখ-গৌরির ২০ বছরের সাজানো সংসার। এবার ক্যাটরিনার সঙ্গে শাহরুখের সখ্যের বিষয়টি গৌরি কীভাবে নেন, সেটাই এখন দেখার বিষয়।

আন্তর্জাতিক ডেস্ক