যে কোনো মূল্যে দেশের বিদ্যুৎ সমস্যা সমাধান করা হবেঃ নাসিম

যে কোনো মূল্যে দেশের বিদ্যুৎ সমস্যা সমাধান করা হবেঃ নাসিম

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ আওয়ামী লীগ নেতা মোহম্মদ নাসিম বলেছেন, দুই এক জনের জন্য দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হতে পারে না। রেল ভবন হাওয়া ভবন হবে তা হতে পারে না।

১২ এপ্রিল (বৃহস্পতিবার) বেলা ১২টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা আলমগীর কুমকুম স্মরণে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এ ঘটনায় জড়িত এপিএস ও রেল সচিবকে সাময়িক বরখান্ত নয়- পুরোপুরি বরখাস্ত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনকে সুন্দরময় করতে চাইলে এখনই দোষীদের আইনের হাতে সোপর্দ করতে হবে।

নাসিম বলেন, ৫ বছর মেয়াদের বর্তমান সরকার তাদের কাঙ্খিত প্রতিশ্রুতি পূরণে সর্বোচ্চ চেষ্টা করবে। যে কোনো মূল্যে দেশের বিদ্যুৎ সমস্যা সমাধান করা হবে। এছাড়া যুদ্ধাপরাধীদের বিচার ও ৭২-এর সংবিধানে ফিরে যাওয়ার মতো গুরুত্বপূর্ণ কাজটি করবে সরকার।

উল্লেখ্য, সোমবার রাতে রেলমন্ত্রীর এপিএস ওমর ফারুক তালুকদারকে বহনকারী একটি গাড়ি থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধারের পর তা নিয়ে সমালোচনার মধ্যেই বুধবার তাকে সাময়িক বরখাস্ত করেন সুরঞ্জিত সেনগুপ্ত।

ফারুকের সঙ্গে ওই গাড়িতে রেলওয়ের মহাব্যবস্থাপক (পূর্ব) ইউসুফ আলী মৃধাও ছিলেন। সংবাদ মাধ্যমের খবর, রেলওয়ের নিয়োগের জন্য ঘুষ হিসেবে ওই ৭০ লাখ টাকা নেয়া হয়েছিল।

নিজস্ব প্রতিনিধি