সিলেট জেলা বিএনপির সভাপতি ইলিয়াস আলী নিখোঁজ

সিলেট জেলা বিএনপির সভাপতি ইলিয়াস আলী নিখোঁজ

বিশেষ প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ সিলেট-২ আসনের বিএনপি দলীয় সাবেক সাংসদ ইলিয়াস আলীকে পাওয়া যাচ্ছে না। তবে তাঁকে বহনকারী গাড়িটি ১৭ এপ্রিল (মঙ্গলবার) গভীর রাতে রাজধানীর বনানীর আমতলীর সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে পুলিশ উদ্ধার করে। গাড়িটির চারটি দরজাই খোলা ছিল এবং গাড়ির আসনে তাঁর মোবাইল ফোনটি পড়ে ছিল। বনানী থানার উপপরিদর্শক (এসআই) ফাইজুর রহমান জানান, রাত দেড়টার দিকে সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে একটি গাড়ির চারটি দরজা খোলা অবস্থায় পাওয়া যায়। গাড়ির আসনে একটি মোবাইল ফোনও পাওয়া যায়। পুলিশ ওই মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে জানতে পারে গাড়িটি বিএনপির সাবেক সাংসদ ইলিয়াস আলীর। গাড়িটি বনানী থানায় রাখা হয়েছে। তবে পুলিশ ইলিয়াস আলীর কোনো খোঁজ জানতে পারেনি।

ইলিয়াস আলীর স্ত্রী তাহমিনা রুশদী বলেন, তাঁর স্বামী রাত ১০টার একটু পরে গাড়ি নিয়ে বাসা থেকে বের হন। এ সময় গাড়ির চালক তাঁর সঙ্গে ছিলেন। রাত ১২টা পর্যন্ত তাঁর সঙ্গে পরিবারের কথা হয়েছে। কিন্তু এর পর তাঁর মোবাইল ফোনে ফোন করলেও অপর প্রান্ত থেকে সাড়া মেলেনি। গভীর রাতে পুলিশ তাঁদের জানায়, ইলিয়াস আলীকে বহনকারী গাড়িটি দরজা খোলা অবস্থায় পাওয়া গেছে। তবে তাঁর কোনো খোঁজ পুলিশ দিতে পারেনি।

ইলিয়াস আলী বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সভাপতি। তাঁর বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার রামদানায়। সিলেটের শাহজালাল উপশহরে তাঁর বাসা আছে। তবে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে ঢাকায় থাকেন।

বিশেষ প্রতিনিধি