ইলিয়াস আলীকে খুঁজে বের না করলে কঠোর আন্দোলন কর্মসূচি দেয়া হবেঃ মির্জা ফখরুল

ইলিয়াস আলীকে খুঁজে বের না করলে কঠোর আন্দোলন কর্মসূচি দেয়া হবেঃ মির্জা ফখরুল

রুপম হালদার,এসবিডি নিউজ24 ডট কমঃ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের তরফ থেকে ইলিয়াস আলীকে তুলে নেয়া হয়েছে। বুধবার সকাল সাড়ে দশটায় বনানীতে ইলিয়াস আলী ‘সিলেট হাউজে’ আয়োজিত সংবাদ ব্রিফিংয়ে মির্জা ফখরুল বলেন, ইলিয়াস আলীকে খুঁজে বের না করলে কঠোর আন্দোলন কর্মসূচি দেয়া হবে।

মির্জা আলমগীর বলেন, উদ্বেগ ও ক্ষোভের সঙ্গে জানাচ্ছি যে, বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী সাবেক ছাত্রনেতা ও সাবেক এমপি, বাংলাদেশের রাজনীতিতে অত্যন্ত পরিচিত নাম। মঙ্গলবার রাত দশটায় বাসা থেকে বের হওয়ার পর তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। থানা থেকে ফোন করে তার বাসায় জানানো হয়, তার গাড়িটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। ইলিয়াস আলীর আত্মীয়-স্বজন ও বন্ধুদের কাছে খোঁজ নিয়ে তার কোনো খবর পাওয়া যাচ্ছে না।

তিনি বলেন, এই বিষয়টি আমরা অত্যন্ত গুরুত্ব সহকারে দেখছি। চালকসহ তিনি নিখোঁজ হয়েছেন।

তিনি সরকারকে এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার আহবান জানান।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী, যুগ্ম-মহাসচিব আমান উল্লাহ আমান, রুহুল কবির রিজভী আহমেদ, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, শিল্প বিষয়ক সম্পাদক একেএম মোশাররফ হোসেন, স্বনির্ভর বিষয়ক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ আহম্মেদ তালুকদার, শাম্মী আকতার, নিলোফার চৌধুরী মনি, হাবিবুল ইসলাম হাবিব, মীর সরফত আলী সপু, আমিরুল ইসলাম আলীমসহ শতাধিক বিএনপি নেতাকর্মী।

নিজস্ব প্রতিনিধি