১ মে সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন

১ মে সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন

সুমন দে, সিলেট প্রতিনিধি, এসবিডি নিউজ24 ডট কমঃ গতকাল দিনভর নির্বাচন কমিশনার মিরাজ জাকিরের কাছে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। দিনশেষে দু’টি প্যাণেল ও ৭ টি একক মনোনয়নপত্র জমা পড়েছে। দু’টি প্যনেলের একটিতে সভাপতি ও সাধারণ সমাপদক পদে প্রার্থী হয়েছেন যথাক্রমে আজিজ আহমদ সেলিম ও সংগ্রাম সিংহ এবং অপরটিতে লিয়াকত শাহ ফরিদী ও ওয়েছ খসরু।
সেলিম-সংগ্রাম প্যানেলে রয়েছেন সিনিয়র সহ-সভাপতি পদে আবদুল মুকিত, সহ-সভাপতি পদে ফখরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক পদে মনোয়ার জাহান চৌধুরী, কোষাধ্যক্ষ পদে চয়ন চৌধুরী, প্রচার প্রকাশনা ও পাঠাগার সম্পাদক পদে দেবাশীষ দেবু, ক্রীড়া সম্পাদক পদে এএইচ আরিফ, দপ্তর সম্পাদক পদে তালুকদার আনোয়ারুল ইসলাম পারভেজ, তথ্য ও গবেষনা সম্পাদক পদে ছামির মাহমুদ, সদস্য পদে মোহাম্মদ মহসীন, হাসিনা বেগম ও সাত্তার আজাদ।

অপরদিকে ফরিদী-ওয়েছ প্যানেলে রয়েছেন সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, সহ-সভাপতি বদরউদ্দিন আহমদ, সহ-সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, কোষাধ্যক্ষ শাহ দিদার আলম নবেল, প্রচার প্রকাশনা ও পাঠাগার সম্পাদক পদে সোহাগ আহমদ, ক্রীড়া সম্পাদক পদে এফএ মুন্না, দপ্তর সম্পাদক সাদিকুর রহমান সাকী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাঈদ চৌধুরী টিপু, সদস্য পদে সুটন সিংহ, বিলকিস আক্তার সুমি ও মো. আলী আকবর চৌধুরী। এছাড়া একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সভাপতি পদে লিয়াকত শাহ ফরিদী, সহ-সভাপতি পদে বদরউদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক পদে সংগ্রাম সিংহ, কোষাধ্যক্ষ পদে চয়ন চৌধুরী ও শাহ দিদার আলম নবেল, সদস্য পদে আলী আকবর চৌধুরী ও মঞ্জুর হোসেন খান।
মনোয়নপত্র জমাদানকালে উপস্থিত ছিলেন উত্তরপূর্ব’র বার্তা সম্পাদক তাপস দাশ পুরকায়স্থ, জেলা প্রেসক্লাবের স্টিয়ারিং কমিটির সদস্য যুগান্তর’র ব্যুরো চীফ রেজওয়ান আহমদ সহ প্রেসক্লাবের সদস্যরা।

উল্লেখ্য, ১ মে সিলেট জেলা প্রেসক্লাবের বহুকাঙ্খিত নির্বাচন অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, এটিই জেলা প্রেসক্লাবের প্রথম নির্বাচন।

এসবিডি নিউজ ডেস্ক