স্বাগতম :
আজ: সোমবার, এপ্রিল ২৩, ২০১২
উবারের নতুন সেবা ’উবারহায়ার’ ইতালি সফরে প্রধানমন্ত্রী অরকা অস্ট্রেলিয়ার নতুন কমিটি পরলোকে কথাসাহিত্যিক শওকত আলী জাবেদ পাটোয়ারী পরবর্তী আইজিপি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১ এমপি পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নয়াদিল্লির একটি কারখানায় আগুন পদ্মা সেতু: আশানুরূপ অগ্রগতি শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী

রাজধানীর পল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের একটি বাসে আগুন

জাহিদ হোসেন,এসবিডি নিউজ24 ডট কমঃ হরতালের দ্বিতীয় দিনে নয়া পল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের একটি বাসে আগুন দেয়া হয়েছে। ২৩ এপ্রিল (সোমবার) সন্ধ্যা ৭টার দিকে বিএনপি কার্যালয়ের পাশেই রাখা ওই বাসে আগুন ধরানো হয় বলে জানা গেছে। অনাবিল পরিবহনের ওই বাসটি হরতালে দায়িত্ব পালনের জন্য পুলিশ বাসটি রিক্যুইজিশন করেছিল।

বাসে আগুন দেয়ার সময় এতে কেউ ছিল না। আগুন দেখে পুলিশ ও র‌্যাব সদস্যরা সেখানে যায়। অগ্নি নির্বাপন বাহিনী গিয়ে আগুন নেভায়। আগুন দেয়ার জন্য পুলিশ হরতাল সমর্থকদেরই দায়ী করেছে।

গত দুদিন ধরে হরতালের সময়ে বিপুল সংখ্যক পুলিশ বিএনপি কার্যালয়ের সামনে দায়িত্ব পালন করছে।

এম ইলিয়াস আলীর সন্ধান দাবিতে মঙ্গলবারও হরতাল অব্যাহত রাখার ঘোষণা দিয়েছে বিএনপি। ওই ঘোষণার এক ঘণ্টার মধ্যেই বাসটিতে আগুন দেয়া হয়।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • বিশ্বনাথে বিএনপি ও রামধানা গ্রামবাসীর সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক লোক আহতঃ বিএনপির ১২শ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
  • রাজধানীতে যাত্রীবাহী ছয়টি বাসে অগ্নিসংযোগঃ নিহত ১
  • ঢাকা কলেজের সামনে গাড়ি ভাঙচুর, রাস্তা অবরোধ
  • বিএনপি’র হরতাল প্রত্যাহার
  • পুলিশের সামনে ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে