আজ সন্ধ্যায় খালেদা জিয়ার সংবাদ সম্মেলনঃ আরও হরতালের আশঙ্কা

আজ সন্ধ্যায় খালেদা জিয়ার সংবাদ সম্মেলনঃ আরও হরতালের আশঙ্কা

ওহিদুল ইসলাম,এসবিডি নিউজ24 ডট কমঃ ৩ দিনের হরতাল শেষে ২৪ এপ্রিল (মঙ্গলবার) সন্ধ্যা ৭টার দিকে বিরোধীদলীয় নেতার গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলন করবেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

বৈঠকে পরবর্তী কর্মসূচি ঘোষণার পাশাপাশি দেশের বর্তমান পরিস্থিতি তুলে ধরবেন খালেদা জিয়া। একই সঙ্গে ইলিয়াস আলীর নিখোঁজ হওয়ার ব্যাপারে বিএনপির কাছে থাকা তথ্য-প্রমাণও দলের চেয়ারপারসন তুলে ধরতে পারেন বলে জানা গেছে।

ইলিয়াস আলী নিখোঁজ হওয়ার সঙ্গে দেশি-বিদেশি বিভিন্ন শক্তি কাজ করছে বলে যেসব তথ্য চেয়ারপার্সনের কাছে রয়েছে তাও সংবাদ সম্মেলনে তুলে ধরা হবে বলে জানান মারুফ কামাল খান।

তবে বৈঠক সূত্র জানায়, ইলিয়াস আলীকে ফেরত না দেয়া পর্যন্ত আন্দোলন চলবে এমন সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। পর্যায়ক্রমে আরও হরতাল, অবরোধ, মহাসড়ক অবরোধ ও ঘেরাওয়ের মতো কর্মসূচি দেয়ার বিষয়ে আলোচনা হয়েছে।

উল্লেখ্য, সাবেক সাংসদ ইলিয়াসের ব্যক্তিগত গাড়িটি গত ১৭ এপ্রিল রাত দেড়টার দিকে তার বনানীর বাসার কাছে আমতলীতে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। গাড়ির ভেতরে পাওয়া চালক আনসারের মোবাইল ফোনের সূত্রে গাড়িটি ইলিয়াস আলীর বলে সনাক্ত করা হয়। ওই সময় আনসারকেও পাওয়া যায়নি।

নিজস্ব প্রতিনিধি