বিরোধীদল আইন বহির্ভূত কর্মকান্ডের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছেঃ শফিক চৌধুরী

বিরোধীদল আইন বহির্ভূত কর্মকান্ডের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছেঃ শফিক চৌধুরী

এসবিডি নিউজ24 ডট কম,ডেক্সঃ সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিলেট-২ (বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সাবেক সাংসদ ও রাজনীতিবিদ এম ইলিয়াস আলীর নিখোঁজ হওয়া অত্যন্ত দুঃখজনক কিন্তু এই বিষয়টিকে কেন্দ্র করে বিরোধীদলীয় নেতাকর্মীদের দেশব্যাপী সৃষ্ট নৈরাজ্য ও মানুষ হত্যা, রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস, গাড়ীতে অগ্নিসংযোগ, সাধারণ মানুষ ও পুলিশের উপর অতর্কিত আক্রমনসহ জনগণের স্বাভাবিক জীবনযাপন ব্যহত করা অগণতান্ত্রিক। বিরোধীদলের নেতা-কর্মীরা আইন বহির্ভূত কর্মকান্ডের মাধ্যমে জনগণের মাঝে উৎকন্ঠা আর ভীতি সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। তিনি বিরোধীদলের এসব দেশবিরোধী কার্যকলাপ রুখে দাড়াবার জন্য দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের প্রতি আহবান জানান।

তিনি বিশ্বনাথে দু’জন নিরীহ মানুষ হত্যা, পুলিশকে গুরুতর আহত, আক্রমন, লুটপাট, অগ্নিসংযোগসহ দেশের বিভিনস্থান্নে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির প্রতি তীব্র নিন্দা জানান। এছাড়াও তিনি স্বাভাবিক পরিস্থিতি ফিরিয়ে আনতে হরতাল প্রত্যাহারে বিরোধীদলের প্রতি আহবান জানান।

বিশ্বনাথ উপজেলায় বিএনপি নেতাকর্মী কর্তৃক উদ্ভূত পরিস্থিতি নিয়ে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সাথে বিশ্বনাথ উপজেলা সদরে গতকাল সন্ধ্যায় অনুষ্ঠিত এক জরুরী মতবিনময় সভায় আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান, এডভোকেট নিজাম উদ্দিন, সুজাত আলী রফিক, এড. শাহ মোসাহিদ আলী, এডভোকেট শেখ মখলু মিয়া, শাহদত রহিম চৌধুরী, মো: আলী দুলাল, জগলু চৌধুরী, বিশ্বনাথ থানা আওয়ামীলীগ সভাপতি মজম্মিল আলী, সাধারণ সম্পাদক বাবুল আখতার, ওসমানীনগর থানা আওয়ামীলীগ সভাপতি কবির উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক আবদাল মিয়া, আওয়ামীলীগ নেতা পংকি খান, সিলেট জেলা যুবলীগ সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, আফছর আহমদ, আসাদুজ্জামান আসাদ, সিরাজুল ইসলাম, সুরাব আলী প্রমূখ।

 

এসবিডি নিউজ ডেস্ক