স্বাগতম :
আজ: মঙ্গলবার, এপ্রিল ২৪, ২০১২
এমপি পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নয়াদিল্লির একটি কারখানায় আগুন পদ্মা সেতু: আশানুরূপ অগ্রগতি শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না?

এসব হরতাল দিয়ে জনদুর্ভোগ হচ্ছে অন্য কিছুই হচ্ছে নাঃ মাহবুব উল আলম হানিফ

জাহিদ হোসেন,এসবিডি নিউজ24 ডট কমঃ বিএনপির নেতা ইলিয়াস আলী উদ্ধার হোক, এটা বিএনপি নেতারাই চান না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, আসলে তাঁরা নাটক সাজিয়ে ইস্যু সৃষ্টি করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চান। ২৪ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘ইলিয়াস আলীকে না পাওয়ার ঘটনায় আমরাও উদ্বিগ্ন।’ জ্বালাও-পোড়াও বাদ দিয়ে বিএনপিকে সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসার আহ্বান জানান তিনি।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপির ডাকা হরতালে অফিস, আদালতে কোনো প্রভাব পড়েনি। সকল স্থানে দোকান খোলা ছিল। শুধু হরতালের কারণে জনগণ আতঙ্কে ছিল।’ তিনি বলেন, এসব হরতাল দিয়ে জনদুর্ভোগ হচ্ছে অন্য কিছুই হচ্ছে না।

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী, দলের কেন্দ্রীয় কমিটির সদস্য এনামুল হক শামীম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদসহ বিভিন্ন থানা এবং ওয়ার্ডের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • যে মুহূর্তে ইলিয়াস আলীকে ফেরত দেয়া হবে, তখনই হরতাল প্রত্যাহার করা হবেঃ মির্জা ফখরুল
  • আওয়ামী লীগ প্রতিবেশী দেশের সাথে সুসম্পর্ক রেখেও নিজের অধিকার আদায় করে নিতে পারে কিন্তু বিএনপি তা পারে নাঃ প্রধানমন্ত্রী
  • ১১ শর্ত সাপেক্ষে জনসভা করার অনুমতি পেল ১৪ দল
  • সীমাবদ্ধ সম্পদ দিয়ে নাগরিক সুবিধা নিশ্চিত করা সম্ভব হচ্ছে নাঃ জাহাঙ্গীর কবির নানক
  • পানি উন্নয়ন বোর্ডকে শুধু জনগণের জন্য কাজ করলে হবে নাঃ ড. খুরশীদ আলম