সাংবাদিক পারভেজ খানের ওপর সন্ত্রাসী হামলা

সাংবাদিক পারভেজ খানের ওপর সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ দৈনিক কালের কণ্ঠের চীফ ক্রাইম রিপোর্টার পারভেজ খানের ওপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। এতে তিনি ও তার গাড়িচালক আহত হয়েছেন।

২৮ এপ্রিল (শনিবার) বেলা দুইটার দিকে গ্রীন রোডের কনসেপ্ট টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ। তারা হলেন, সবুজ (৫০) ও সেলিম (৩৫)।

জানা যায়, শনিবার দুপুর দেড়টার দিকে গ্রীনরোডের কনসেপ্ট টাওয়ারের উদ্দেশ্যে রওয়ানা হলে বসুন্ধরা সিটির সামনে একটি মোটরসাইকেল তার গাড়ির সঙ্গে ধাক্কা লাগায়। এ ঘটনায় তার গাড়ি চালককে উল্টো ধমকায় মোটরসাইকেল চালক সবুজ। পরে গাড়ি কনসেপ্ট টাওয়ারের সামনে পৌঁছলে গাড়ির সামনে মোটরসাইকেল দিয়ে রাস্তা বন্ধ করে দেয়। পরে গাড়ি থেকে নেমে পারভেজ খান বিষয়টি জানতে চাইলে তাকে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী গ্রুপ খবর দিয়ে চরম হেনস্থা করে। তার গাড়ি চালককে বেধড়ক মারপিট করে সন্ত্রাসীরা।

খবর পেয়ে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের সভাপতি আক্তারুজ্জামান লাভলু, এনটিভির সিনিয়র রিপোর্টার ফকরুল আলম কাঞ্চন, বিডিনিউজের লিটন হায়দার, প্রথম আলোর কামরুল হাসানসহ প্রায় ৩০জন সাংবাদিক ঘটনাস্থলে ছুটে যান।

এসময় র‌্যাব ও কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থলে পৌছে দ্রুত হামলাকারীদের গ্রেফতারের নির্দেশ দিলে সংশ্লিষ্ট থানার কর্মকর্তারা মাত্র ১৫ মিনিটের মাথায় হামলাকারী দু’জনকে আটক করে থানায় নিয়ে যান।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

এ ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে এসবিডি নিউজ24 ডট নেট কর্তৃপক্ষ। সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালন নিশ্চিত করতে সরকার ও ইউনিয়নের প্রতি দাবী জানানো হয়।

নিজস্ব প্রতিনিধি