বর্তমান প্রজন্ম ইতিহাস বিকৃতির বিরুদ্ধে সোচ্চারঃ শফিক চৌধুরী

বর্তমান প্রজন্ম ইতিহাস বিকৃতির বিরুদ্ধে সোচ্চারঃ শফিক চৌধুরী

সুমন দে,সিলেট প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিলেট-২ (বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক অবিচ্ছেদ্য নাম। বাঙালীদের হৃদয়ে তিনি আজন্ম জেগে থাকবেন। কোন ষড়যন্ত্র আর ইতিহাস বিকৃতির মাধ্যমে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলা যাবেনা। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ বর্তমান প্রজন্ম ইতিহাস বিকৃতির বিরুদ্ধে সোচ্চার। বাঙালীদের সংস্কৃতি চর্চার চিরায়ত ধারা অব্যাহত রেখে এদেশের সংস্কৃতির ভান্ডারকে আরো সমৃদ্ধ করে তুলতে হবে।

তিনি গতকাল সিলেট জেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, সিলেট জেলা ও মহানগর শাখা কর্তৃক আয়োজিত জাতীয় সাংস্কৃতিক বাছাই প্রতিযোগিতা’১২ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন- বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন আর সোনার বাংলা গঠনে জাতি আজ ঐক্যবদ্ধ। তাই নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে এ জাতিকে উন্নয়নের রেখা হতে বিচ্যূত করা যাবেনা।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা শাখার আহবায়ক ফয়সল আহমদের সভাপতিত্বে এবং মহানগর শাখার সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন দিলাল ও সাংগঠনিক সম্পাদক পিংকু ধরের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এড. নিজাম উদ্দিন, সংগঠনের মহানগর শাখার প্রধান উপদেষ্টা ও নগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শ্রী বিজিত চৌধুরী,  জেলা শাখার উপদেষ্টা এড. নাসির উদ্দিন খান, সাংবাদিক আল-আজাদ, মহানগর শাখার পুষ্টপোষক আব্দুর রব সাজা, টিটু ওসমানী, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর শাখার সভাপতি আলী আশফাক।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, নগর শাখার প্রাক্তন সাধারণ সম্পাদক নূরে-আলম-সিদ্দিকী, সহ-সভাপতি শফিকুল ইসলাম চৌধুরী, শেখ তোফায়েল আহমদ সেপুল, যুগ্ম সম্পাদক মো: রশিদুল ইসলাম রাশেদ, সিলেট জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য প্রভাষক শাহেদ আহমদ, মাসুক আহমদ, ইমরানুর রহমান এমরান, রুহুল, জনি আহমদ, মিজান খান, শিমুল আহমেদ, ইছলাহ উদ্দিন মাহবুব, অসীম আচার্য্য প্রমূখ।

এসবিডি নিউজ ডেস্ক