শীঘ্রই অনুশীলন শুরু করবেন যুবরাজ সিং

শীঘ্রই অনুশীলন শুরু করবেন যুবরাজ সিং

ক্রীড়া প্রতিবেদক,এসবিডি নিউজ24 ডট কমঃ স্পোর্টস একাডেমি গড়তে চেয়েছিলেন। যুবরাজ সিংয়ের কাছে সেই কাজটা এখন কেবল সময়ের অপেক্ষা। একাডেমি গড়ার জন্য সবার আগে যা প্রয়োজন, সেই জায়গাটাই পেয়ে গেছেন যুবরাজ।
বার্তা সংস্থা পিটিআইয়ের খবরে বলা হয়েছে, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী প্রকাশ সিং বাদল স্পোর্টস একাডেমি গড়ার জন্য যুবরাজকে চণ্ডীগড়ের কাছাকাছি ২০ একর জমি দেয়ার প্রস্তাব দিয়েছেন। ২ মে মা শবনম সিংকে সঙ্গে নিয়ে যুবরাজ মুখ্যমন্ত্রীর ভবনে তাঁর সঙ্গে দেখা করলে তিনি এ প্রস্তাব দেন। জমি বরাদ্দের আনুষ্ঠানিকতা শেষ করতে প্রধান সচিবকে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। এ সময় যুবরাজের দ্রুত আরোগ্য লাভ ও তাঁর সুস্বাস্থ্য কামনা করেন বাদল।

যুবরাজের উদ্যোগকে স্বাগত জানিয়ে মুখ্যমন্ত্রী আশা প্রকাশ করেন, এর মাধ্যমে রাজ্যে ক্রিকেট, হকি, গলফ ও টেনিস খেলার মান আরও উন্নত হবে।

উল্লেখ্য, যুবরাজের ফুসফুসে টিউমার ধরা পড়ে গত বছরের অক্টোবরে। প্রথম দিকে বলা হচ্ছিল, সেই টিউমার ক্যানসার নয়। শেষ পর্যন্ত টিউমারকে ম্যালিগন্যান্ট অর্থাত্ ক্যানসার হিসেবে চিহ্নিত করেন চিকিত্সকেরা। যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে গত মার্চ মাসের মাসের মাঝামাঝিতে কেমোথেরাপির তৃতীয় পর্যায় শেষ হয় যুবরাজের। হাসপাতাল থেকে ছাড়া পেলেও পুনর্বাসনের জন্য কিছু দিন লন্ডনে ছিলেন তিনি। পুনর্বাসন শেষে গত ৯ এপ্রিল সকালে দেশে ফেরেন যুবরাজ। গত ২১ এপ্রিল দেয়া এক সাক্ষাত্কারে যুবরাজ জানিয়েছিলেন, দেশের জার্সি গায়ে মাঠে নামার তর যেন আর সইছে না তাঁর। দুই-এক সপ্তাহের মধ্যেই অনুশীলন শুরু করবেন তিনি।

সূত্রঃ ইন্টারনেট।

ক্রীড়া প্রতিবেদক