আরটিভির মৌলভীবাজার প্রতিনিধি চৌধুরী ভাস্কর হোম এর উপর সন্ত্রাসীদের হামলা

আরটিভির মৌলভীবাজার প্রতিনিধি চৌধুরী ভাস্কর হোম এর উপর সন্ত্রাসীদের হামলা

এসবিডি নিউজ24 ডট কম,ডেক্সঃ আরটিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি চৌধুরী ভাস্কর হোমের উপর শুক্রবার রাত ১১ টায় অর্তকিত হামলা চালিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীরা তার কাছে থাকা ক্যামেরা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, শ্রীমঙ্গল উপজেলা কমপেস্নক্স হাসপাতাল থেকে একটি মারামারি ঘটনায় আহতদের চিত্র ধারন শেষে হাসপাতাল থেকে মোটর সাইকেল যোগে ফেরার পথে কালীঘাট সড়কে অন্ধকার স্থানে উৎপেতে থাকা ১০/১২ জনের একটি সন্ত্রাসীদল মোটর সাইকেলে পথরোধ করে অর্তকিত হামলা চালায়। এ হামলায় আরটিভি জেলা প্রতিনিধি চৌধুরী ভাস্কর হোম আহত হন। তাকে আহত করে সন্ত্রাসীরা তার ব্যবহৃত ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আহত ভাস্করকে এলাকাবাসী হাসপাতালে নিয়ে যায় এবং প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় অবস্থান করছেন বলে আহত আরটিভি প্রতিনিধি জানান। তিনি আরো জানান, শ্রীমঙ্গল থানায় একটি সাধারন ডায়েরী করেছেন যাহার নং-১৮৮ তারিখ-০৪/০৫/১২ইং।

এ ব্যাপারে ঘটনার সত্যতা স্বীকার করে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুলস্নাহ জানান, ঘটনার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসী কাউকে পায়নি। আসামীদের সনাক্ত ও গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় তাৎক্ষনিক নিন্দ্রা জানিয়েছেন মৌলভীবাজার প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও এনটিভির জেলা প্রতিনিধি এস এম উমেদ আলী, ইসলামিক টিভির জেলা প্রতিনিধি এম শাহজাহান আহমদ, এটিএন বাংলার জেলা প্রতিনিধি সৈয়দ মহসীন পারভেজ, একুশে টিভির জেলা প্রতিনিধি বিকুল চক্রবর্তী, চ্যানেল এস এর পরিচালক পান্না দত্ত, বৈশাখী টিভির জেলা প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম সিরাজসহ জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

এসবিডি নিউজ ডেস্ক

Related articles