নওগাঁয় সন্ত্রাসী হামলায় পিতা-পুত্র আহত

নওগাঁয় সন্ত্রাসী হামলায় পিতা-পুত্র আহত

আববাস আলী,নওগাঁ প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ নওগাঁ সদর উপজেলার কাদোয়া উত্তর পাড়া গ্রামে জমি জমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় ২ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন- ওই গ্রামের সাহেব আলীর ছেলে খোরশেদ আলম (৪০) ও তার ছেলে মিলন (১৮)। ঘটনার পর তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আহত খোরশেদের বড় ভাই আব্দুর রাজ্জাক বাদি হয়ে থানায় একটি মামলা দয়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, আব্দুর রাজ্জাক ও প্রতিবেশী আক্কাস আলীর মধ্যে একটি ভিটা মাটি জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো। এরই এক পর্যায়ে গত ১২ মে আক্কাস আলী ৮/১০ জন ভাড়াটিয়া সন্ত্রাসী এনে দেশীয় অস্ত্রের মহড়া দিয়ে সকাল ৭ টার দিকে জমিতে প্রবেশ করে প্রায় ৩৫ হাজার টাকার বাঁশ কেটে ধ্বংশ করে। এসময় সন্ত্রাসীরা রাজ্জাকের ছোট ভাই খোরশেদ ও ভাতিজা মিলনকে একা পেয়ে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়।

মামলার বাদি আব্দুর রাজ্জাক জানান, তার ভাই ভাতিজাকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে সন্ত্রাসীরা হুমকি-ধমকি দিয়ে যায়। এদিকে ঘটনার পর থেকে আক্কাস আলী ও তার লোকজন পালিয়ে বেড়াচ্ছেন বলে জানা গেছে।

নওগাঁ সদর মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, মামলার সঠিক তদন্ত ও আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

এসবিডি নিউজ ডেস্ক