সাংবাদিকরা কারো প্রতিপক্ষ নয়ঃ মো: নাসিম

সাংবাদিকরা কারো প্রতিপক্ষ নয়ঃ মো: নাসিম

মোক্তার হোসেন,এসবিডি নিউজ24 ডট কমঃ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, যে দল একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় এসেছে সেই দলকে একজন অনির্বাচিত ব্যক্তির হাতে ক্ষমতা ছেড়ে দিতে হবে- এটি কোন গণতান্ত্রিক পথ নয়।

তিনি বলেন, আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত দিনে সংসদে গিয়ে তত্ত্বাবধায়ক সরকারের রূপরেখা জাতির সামনের তুলে ধরে ছিলেন। তত্ত্বাবধায়ক সরকারে দাবী নিয়ে আওয়ামী লীগ আন্দোলন করেছে সংসদের ভিতরে ও বাইরে। তিনি বলেন, যখন বিএনপি আমাদের কথা শোনেনি তখন আমরা পদত্যাগ করেছিলাম।

৩ জুন ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র তৃতীয় তলায় ঢাকা জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘অবাধ নিরপেক্ষ নির্বাচনের জন্য গণতান্ত্রিক সরকারের বিকল্প নেই’ শীর্ষক আলোচনা সভায় তিনি প্রধান অতিথি’র বক্তব্য রাখছিলেন।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য হাজী সেলিমের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ- সভাপতি ফয়েজউদ্দিন মিয়া, কন্ঠ শিল্পী মনোরঞ্জন ঘোষাল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, কৃষক লীগের সাংগঠণিক সম্পাদক এম এ করিম, ঢাকা জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতি জোটের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির মিজি প্রমূখ।

মো: নাসিম বলেন, আওয়ামী লীগ যা করে এবং বলে তা প্রকাশ্যে করে থাকে। এ দলটি কোন চক্রান্ত বা ষড়যন্ত্রে বিশ্বাস করে না। আওয়ামীলীগ ভাল কাজ করলে জনগণ দেখবে আবার খারাপ কাজ করলেও জনগণ দেখবে। আমি দায়িত্ব নিয়ে বলছি পুরানো স্টাইলে আর এ দেশে নির্বাচন হবে না।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার মঞ্চে দাঁড়িয়ে বলেছেন, শেখ হাসিনার বিরুদ্ধে মামলা দেয়া হবে। ক্ষমতায় যেতে পারেনি বলে পুলিশকে হুমকি দেয়া হচ্ছে। বলা হচ্ছে পুলিশের বিচার করা হবে।

তিনি সাগর-রুনির হত্যা রহস্যে উদঘাটন না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে বলেন, সাংবাদিক লাঞ্চিত হবার ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী দুঃখ প্রকাশ করেছেন। সাংবাদিকরা কারো প্রতিপক্ষ নয়।

নিজস্ব প্রতিনিধি

Related articles