স্বাগতম :
আজ: শনিবার, ফেব্রুয়ারী ১১, ২০১২
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

রাজশাহীর পরাজয়ঃ বরিশালের জয়ের নায়ক শেহজাদ

ক্রিয়াপ্রতিনিধি, এসবিডি নিউজ২৪ ডট কমঃ লেট রয়্যালসের বিপক্ষে গতকাল ১০ উইকেটের জয়। আজ দুরন্ত রাজশাহীর বিপক্ষেও হেসেখেলে জয় তুলে নিয়েছে বরিশাল বার্নার্স।
বিপিএলের টি-টোয়েন্টি প্রতিযোগিতার চতুর্থ ম্যাচে বরিশালের ২২ রানের জয়ের নায়ক আহমেদ শেহজাদ। তাঁর ব্যাটে চড়েই ২ উইকেটে ১৮০ রানের পাহাড় গড়েছিল বরিশাল। জবাবে শেষ পর্যন্ত লড়ে ৯ উইকেটে ১৫৮ রান তুলতে সক্ষম হয় রাজশাহী।
৪০ বলে ৬৭ রান—৪টি চার ও ৬টি ছয়। এই সংখ্যাগুলোই শেহজাদের আক্রমণাত্মক ব্যাটিং বোঝার জন্য যথেষ্ট। ২৩ বলে গেইল করেন ৩৯ রান। ব্যক্তিগত ৩৮ রানে অপরাজিত থাকেন ব্রাড হজ।
১৮১ রানের কঠিন লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই চাপে পড়ে রাজশাহী। দলীয় সংগ্রহ ৫০ স্পর্শ করার আগেই তিনটি উইকেট হারিয়ে বসে দলটি। উদ্বোধনী ব্যাটসম্যান মিজানুর রহমান ৬৫ রানের ধৈর্যশীল ইনিংস খেলেন। তবে বাকিদের ব্যর্থতায় হার নিয়েই মাঠ ছাড়তে হয় রাজশাহীকে।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • জয় দিয়ে বিপিএল এর যাত্রা শুরু
  • ‘হারজিত যেটাই হোক, আমি সব সময় হাসি’ ঃ ধোনি