এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হোক, খালেদা জিয়া তা চান নাঃ জাহাঙ্গীর কবির নানক

এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হোক, খালেদা জিয়া তা চান নাঃ জাহাঙ্গীর কবির নানক

রুপম হালদার,এসবিডি নিউজ24 ডট কমঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ষড়যন্ত্র ছাড়া বিএনপি কখনো ক্ষমতায় আসতে পারেনি, ভবিষ্যতেও পারবে না। ৭ আগষ্ট (মঙ্গলবার) দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এ সভার আয়োজন করে। নানক বলেন, ‘এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হোক, খালেদা জিয়া তা চান না। এ কারণেই তিনি একের পর এক ষড়যন্ত্র করছেন।’

১৫ আগস্ট মিথ্যা জন্মদিন পালন না করতে বিরোধীদলীয় নেতা খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়ে নানক বলেন, ‘জাতির এই শোকের দিনে আপনি আপনার মিথ্যা জন্মদিন পালন থেকে বিরত থাকুন। অন্যথায় শিশু-কিশোররা জন্মদিন নিয়ে তামাশা করার জন্য আপনাকে ধিক্কার দেবে।’ বর্তমান সরকার ঢাকায় যাতে কোনো ফ্লাইওভার তৈরি করতে না পারে সে জন্য বিএনপি অনেক ষড়যন্ত্র করেছে দাবি করে স্থানীয় সরকার প্রতিমন্ত্রী বলেন, পদ্মা সেতু প্রকল্পে বাইরের ঋণ পেতেও তারা বিশ্বব্যাংকসহ দাতা দেশ ও সংস্থাগুলোকে বিভ্রান্ত করেছে।

জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদকে স্মরণ করে আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম বলেন, ‘এই জনপ্রিয় কথাসাহিত্যক একটি নাটকে তোতা পাখির মুখে ‘তুই রাজাকার’ শব্দ উচ্চারণের মাধ্যমে যুদ্ধাপরাধী ঘাতকদের বিচার শুরু করতে আমাদের প্রেরণা যুগিয়েছিলেন।’ তিনি আবারও ‘তুই রাজাকার’ শব্দ উচ্চারণ করে ষড়যন্ত্রকারীদের মোকাবিলা করতে সবার প্রতি আহ্বান জানান।

নিজস্ব প্রতিনিধি