খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের নির্বাচন অনুষ্ঠিত ।। সভাপতি মধুসূদন, সাধারন সম্পাদক সবুজ

খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের নির্বাচন অনুষ্ঠিত ।। সভাপতি মধুসূদন, সাধারন সম্পাদক সবুজ

এসবিডি নিউজ24 ডট কম,ডেক্সঃ বাংলাদেশ সংবাদ সংস্থার বিশেষ প্রতিনিধি মধুসূদন মন্ডলকে সভাপতি ও দৈনিক সকালের খবরের সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম সবুজকে সাধারন সম্পাদক করে খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম-ঢাকার (কেডিজেএফ) কমিটি গঠিত হয়েছে।

১০ আগষ্ট (শুক্রবার) বিকেলে জাতীয় প্রেসক্লাবে সংগঠনের প্রথম সাধারন সভায় আগামী দুই বছরের জন্য ৩৩ সদস্যের এ কমিটি নির্বাচিত করা হয়। এতে সভাপতিত্ব করেন বিশিষ্ট সাংবাদিক কাজী আব্দুল হান্নান।

নবনির্বাচিত অন্যরা হলো-সহ-সভাপতি সৈয়দ সফি (আজকালের খবর), আশীষ কুমার দে (পিটিবি নিউজ ডটকম) ও হারুন জামিল (নয়া দিগন্ত), যুগ্ম সাধারন সম্পাদক-পরিতোষ কুমার রায় তুষার (জনকণ্ঠ), ফসিহ উদ্দিন মাহতাব (বাংলাদেশ প্রতিদিন) ও মুস্তাফিজুর রহমান (নিউএজ), সাংগঠনিক সম্পাদক-মুরসালিন নোমানী (বাসস), সহ-সাংগঠনিক সম্পাদক একরামুল ইসলাম বিপ্লব (যুগান্তর), অর্থ সম্পাদক-সাব্বির নেওয়াজ (সমকাল), প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত (ডেসটিনি), সহ-প্রচার সম্পাদক-রেজাউল হক কৌশিক (ইত্তেফাক), দপ্তর সম্পাদক আসাদুজ্জামান বিকু (পূর্বাঞ্চল), সহ-দপ্তর সম্পাদক-আব্দুর রশিদ অর্নব (আজকালের খবর), কল্যান সম্পাদক-মিথুন মাহফুজ (আমাদের সময়), শিক্ষা ও বৃত্তি সম্পাদক-তৌহিদুর রহমান (জনকণ্ঠ), প্রশিক্ষণ ও গবেষনা সম্পাদক-শফিকুল ইসলাম (ডেসটিনি), সাংস্কৃতিক সম্পাদক-আবু তাহির মুস্তাকিম (এটিএন বাংলা), মহিলা বিষয়ক সম্পাদক-সাজু রহমান (জিটিভি) ও ক্রীড়া সম্পাদক-মাসুদ পারভেজ (ইসলামিক টেলিভিশন), নির্বাহী সদস্যরা হলেন-শেখ রকিব উদ্দিন (ফ্রিল্যান্স), সৈয়দ আকরাম (দিনকাল), সন্তোষ কুমার মন্ডল (দি সান), তপন কুমার বিস্বাস (জনকন্ঠ) বিএম জাহাঙ্গীর (যুগান্তর), নিখিল ভদ্র (কালের কন্ঠ), আইয়ুব আনসারী (এবিনিউজ), সুজন মেহেদি (ইন্ডিপেন্ডেন্ট টিভি), আহমেদ পিপুল (এনটিভি), কামরুজ্জামান কাজল (অর্থনীতি প্রতিদিন), খন্দকার ফারুক (অর্থনীতি প্রতিদিন) ও রন্জক রিজভি (একুশে টিভি)।

সভায়, সংগঠনের নাম সংশোধন করে খুলনা বিভাগীয় সাংবাদিক সমিতির পরিবর্তে খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম-ঢাকা নামকরণ করে গঠনতন্ত্র পাশ করা হয়। বিশিষ্ট সাংবাদিক কাজী আব্দুণ হান্নান, আমিরুল ইসলাম কাগজী, মাহমুদ হাফিজ এবং এম বদিউজ্জামান সাধারন সভা ও নির্বাচন পরিচালনা করেন।

সভা শেষে বিভিন্ন পর্যায়ের সিনিয়র সাংবাদিক এবং ঢাকায় কর্মরত খুলনা বিভাগের সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের অংশ গ্রহনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসবিডি নিউজ ডেস্ক