২১ বছরের এক মুম্বাই যুবকের আত্মহত্যাঃ শেষ লেখা ফেসবুকে সুইসাইড নোট

২১ বছরের এক মুম্বাই যুবকের আত্মহত্যাঃ শেষ লেখা ফেসবুকে সুইসাইড নোট

এসবিডি নিউজ24 ডট কম,ডেক্সঃ সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে সুইসাইড নোট লিখে মৃত্যুর মুখে ঝাঁপিয়ে পড়ল ২১ বছরের এক মুম্বাই যুবক। হিন্দুস্তান টাইমস জানায়, ম্যানেজমেন্ট স্টাডিজের ১ম বর্ষের এক ছাত্র শিক্ষা সফরে এসে শুক্রবার গুজরাটের এক হোটেলের তিনতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। সে হর্ষ মঙ্গতানি সিএইচএম কলেজের ছাত্র। থাকত উল্লাসনগরে।

কলেজ থেকে ১০ কিলোমিটার দূরে শিক্ষা সফরে এসে কেন সে এরকম পদক্ষেপ নিয়েছে সে সম্পর্কে কিছু জানেন না বলে জানিয়েছেন অধ্যক্ষ। এ ব্যাপারে খান্দভেলি থানায় একটি মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ ইন্সপেক্টর পিনাল রোহি জানান। এ শিক্ষা সফরে থাকা বিএমএস বিভাগের প্রধান জানান, ঐ রাতে ছাত্রদের রুমে চালানো আকস্মিক অভিযানে মঙ্গতানিকে সিগারেট খেতে থাকা অবস্থায় পাওয়া যায়, যা তার বাবা-মাকে জানানো হলে ১৫মিনিটের মধ্যে সে আত্মহত্যা করে। পুলিশ তার বাবা-মাসহ, ছাত্র, রিসোর্ট কর্মচারী ও অধ্যাপকদের জবানবন্দী নিয়েছে। এ ব্যাপারে এখনও তদন্ত চলছে।

ফেসবুক পেজে মঙ্গতানির দেয়া শেষ নোটটি ছিল ‘আমার শেষ স্ট্যাটাস আমি দিচ্ছি, জীবনকে আর সহ্য করতে পারছি না, প্রত্যেককে বিদায়’।

মহারাষ্ট্র নবনির্মাণ বিদ্যার্থী সেনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে কলেজের বিরুদ্ধে উল্লাসনগর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রতিষ্ঠানটির ভাইস প্রেসিডেন্ট হৃষিকেশ যোশি জানান, ঘটনাটির জন্য কলেজই দায়ী। কেননা কর্তৃপক্ষ উপযুক্ত আচরণ করেনি।

প্রধান সম্পাদক