স্বাগতম :
আজ: সোমবার, অক্টোবর ২২, ২০১২
উৎসব আমেজ রাজধানীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১ নিউ ইয়র্কের বাস টার্মিনালে বিস্ফোরণ কমানো হয়েছে স্বর্ণের দাম শীঘ্রই ডিএনসিসি উপ-নির্বাচন বিআরটিসি বাসে ধুমপানমুক্ত সাইন স্থাপন ট্রাম্পের সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ চালে’র কেজি ৭০, আলু’র ১ টাকা ডিএনসিসি মেয়র পদ শূন্য ঘোষণা বালিতে আগ্নেয়গিরি: সর্বোচ্চ সতর্কতা

তারেক ও কোকোসহ ১০ জনের নামে সমন জারি

তামান্না আফরোজ,এসবিডি নিউজ24 ডট কমঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছেলে তারেক রহমান ও আরাফাত রহমান কোকোসহ ১০ জনের বিরুদ্ধে আদালত সমন জারি করেছে। ঢাকার অর্থঋণ আদালত-১ এর বিচারক রবিউজ্জামান ২২ অক্টোবর (সোমবার) এ আদেশ দেন। সমনে তাদের বিরুদ্ধে ৪৫ কোটি ৫৯ লাখ টাকা ঋণখেলাপির অভিযোগ আনা হয়েছে। সোনালী ব্যাংক মতিঝিল শাখার জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম গত ২ অক্টোবর তারেক রহমান ও আরাফাত রহমান কোকোসহ ১০ জনের বিরুদ্ধে ৪৫ কোটি ৫৯ লাখ টাকা ঋণখেলাপির অভিযোগে মামলা করেন। মামলায় খালেদা জিয়ার ভাই সাঈদ এস্কান্দরের ছেলেমেয়েকে বিবাদী করা হয়েছে।

মামলায় ড্যান্ডি ডাইং প্রতিষ্ঠানের পরিচালক খালেদা জিয়ার ভাই সাঈদ এস্কান্দারের ছেলে শামস, শাহীন, মেয়ে সুমাইয়া ও সাঈদ এস্কান্দারের স্ত্রী নাসরিন আহমেদ, তারেক রহমানের ব্যবসায়িক অংশীদার গিয়াস উদ্দিন আল মামুন, মোজাফফর আহমেদ ও কাজী গালিব আবদুস সাত্তারকে বিবাদী করা হয়।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • মৌলভীবাজারে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন কারাদন্ড
  • পুলিশের দুর্নীতিঃ বরগুনার এসপিসহ সাতজনের নামে সমন জারি
  • তারেক রহমান কোনো সাধারণ ব্যক্তি ননঃ মির্জা ফখরুল
  • ভারতের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আজহারউদ্দিনের বিরুদ্ধে জামিন অযোগ্য ।। গ্রেপ্তারি পরোয়ানা জারি
  • হাজি সেলিমসহ ২১ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা