প্রধানমন্ত্রী যে আবুল হোসেনকে ‘দেশপ্রেমিক’ বলেছিলেন, ওই ‘দেশপ্রেমিক’ এখন চোরের রাজাঃ মির্জা ফখরুল

প্রধানমন্ত্রী যে আবুল হোসেনকে ‘দেশপ্রেমিক’ বলেছিলেন, ওই ‘দেশপ্রেমিক’ এখন চোরের রাজাঃ মির্জা ফখরুল

মোক্তার হোসেন,এসবিডি নিউজ24 ডট কমঃ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী ৯ ডিসেম্বর বিরোধীদল ঘোষিত রাজপথ অবরোধ কর্মসূচির দিন বাস-ট্রাক-লরি বের করবেন না। ৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক সমাবেশে তিনি বলেন, এই সরকার ক্ষমতায় আসার পর শুধু লুটপাট, চাঁদাবাজি ও সন্ত্রাসের মধ্যে সীমাবদ্ধ থাকেনি; শিক্ষার পরিবেশ নষ্ট করেছে। গণতন্ত্রের কথা বলে ক্ষমতায় এসে সংবিধান পরিবর্তন করে জনগণের ভোটের অধিকার হরণ করেছে। তারা জানে তাদের অত্যাচার, নিপীড়ন, নির্যাতনের কারণে তারা আর ক্ষমতায় আসতে পারবে না। এজন্য তারা চায় দলীয় সরকারের অধীনে নির্বাচন দিয়ে ক্ষমতায় আসতে। তিনি বলেন, প্রধানমন্ত্রী আবুল হোসেনকে বাঁচাতে বহু মিথ্যা কথা বলেছেন। এমনকি তাকে দেশপ্রেমিক বলেও আখ্যায়িত করেছেন, কিন্তু শেষ রক্ষা হয়নি।

ফখরুল বলেন, বিশ্ব ব্যাংকের বিশেষজ্ঞ প্যানেলের তদন্তে সব দুর্নীতির তথ্য ধরা পড়েছে। যার কারণে আবুল এখন চোরের রাজা হিসাবে প্রমাণিত হয়েছেন। মির্জা ফখরুল বলেন, আবুল হোসেনের বিরুদ্ধে যখন বিশ্বব্যাংক অভিযোগ করে, তখন প্রধানমন্ত্রী কর্ণপাত করেননি, বরং তাকে ‘দেশপ্রেমিক’ বলে আখ্যায়িত করেছেন। এখন সেই দেশপ্রেমিকের হাত দিয়েই দুর্নীতির টাকা পাচার হওয়ার বিষয়টি প্রমাণ হয়েছে।

ডেসটিনি, হলমার্ক, শেয়ার বাজার, পদ্মাসেতুর দুর্নীতির কথা উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, প্রথমে তারা আবুল হোসেনের দুর্নীতির কথা স্বীকার করেনি। কিন্তু সত্য ঘটনা বেরিয়ে এসেছে। প্রধানমন্ত্রী যে আবুল হোসেনকে ‘দেশপ্রেমিক’ বলেছিলেন, ওই ‘দেশপ্রেমিক’ এখন ‘চোরের রাজা।

নিজস্ব প্রতিনিধি

Related articles