মহাখালীতে সাত বছরের শিশু গুলিবিদ্ধঃ পুলিশ নিস্ক্রীয়!

মহাখালীতে সাত বছরের শিশু গুলিবিদ্ধঃ পুলিশ নিস্ক্রীয়!

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ২৪ ডট কমঃ রাজধানী মহাখালীতে সন্ত্রাসীদের গুলিতে নাসির হাসান নিশাদ (৭) নামে সাত বছরের এক শিশু আহত হয়েছে। ১৩ ফেব্রুয়ারী সকাল সাড়ে ৭ টার দিকে এ ঘটনা ঘটে। নিশাদ বনানী বিদ্যা নিকেতন স্কুলের শিশু শ্রেণীর ছাত্র। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিশাদের বাবা বশির মিয়া সাংবাদিকদের জানান, সকালে তাদের মহাখালী ওয়্যারলেস গেটের জিপি-জ-৫/২ নম্বর টিনশেডের বাসায় এসে স্থানীয় দিপু বাহিনীর লোকজন গুলশান থানার এসআই আবদুল বারেক পরিচয় দিয়ে গেট খুলতে বলে। গেট না খোলায় ক্ষিপ্ত হয়ে তারা জানালা দিয়ে এলোপাতাড়ি গুলি ছুড়লে টিন ভেদ করে ঘরে থাকা নিশাদের দুই পায়ের হাঁটুর উপরে তিনটি গুলি লাগে। পরে তাকে হাসাপাতালে নেয়া হয়।
তিনি বলেন, বনানী এলাকায় ওয়াসার পানির ব্যবস্থা করেন তিনি। বিলও সংগ্রহ করেন। স্থানীয় সন্ত্রাসী দিপু বাহিনী তার কাছে কিছুদিন ধরে চাঁদা দাবি করে আসছে। এর আগে দিপু বাহিনীকে তিনি ৭০ হাজার টাকা চাঁদা দেন। এরপরও চাঁদা দাবি করলে গুলশান থানায় জিডি করেন। এ বিষয়টি জানতে পেরে তারা এ হামলা চালায়। এ বিষয়টি থানা পুলিশ ও র‌্যাবকে জানালে বাসায় হামলা চালানো হয়। বাসায় ওই সময় নিশাদ ছাড়াও তার আরো তিন মেয়ে ঘরে ছিল। তবে তারা কেউ আহত হয়নি।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই মো. সেলিম জানান, নিশাদের বাম পায়ের হাঁটুর উপরে দুটি ও ডান পায়ে একটি গুলি লাগে। বিষয়টি গুলশান থানা পুলিশকে জানানো হয়েছে।
গুলশান থানার এসআই আবদুল মান্নাফ জানান, এ ব্যাপারে আহত শিশু বাবা বশির মিয়া বাদী হয়ে ১২-১৩ জনকে আসামি করে থানায় মামলা করেছেন। সন্ত্রাসীরা পূর্বশত্রুতার জের ধরে হামলা করেছে। তবে কেউ এখনো গ্রেফতার হয়নি।

নিজস্ব প্রতিনিধি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।