স্বাগতম :
আজ: সোমবার, জানুয়ারী ২৮, ২০১৩
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

ক্র্যাব বার্ষিক নির্বাচনঃ সভাপতি লাবলু, সাধারণ সম্পাদক সালেহ আকন

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ বাংলাদেশ ক্রাইম রিপোটার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) ২০১৩ সালের বার্ষিক নির্বাচনে আখতারুজ্জামান লাবলু ( ভোরের কাগজ) সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে আবু সালেহ আকন (নয়া দিগন্ত) নির্বাচিত হয়েছেন। এছাড়া সহসভাপতি পদে মঞ্জুরুল বারী নয়ন (ভোরের ডাক) এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সরোয়ার আলম (যুগান্তর) নির্বাচিত হয়েছেন। ২৭ জানুয়ারী (রোববার) সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ঢাকা রিপোর্টার্স ইউনিটির মিলনায়তনে ভোটগ্রহণ চলে। এতে ২০০ ভোটারের মধ্যে ১৯৪ জন ভোটার ভোট দিয়েছেন এবং একটি ভোট বাতিল ঘোষিত হয়েছে। নির্বাচন কমিশনের এক ঘোষণায় এ তথ্য জানা গেছে।

নির্বাচন কমিশনের ঘোষণায় জানানো হয়, বাংলাদেশ ক্রাইম রিপোটার্র্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) ২০১৩ সালের বার্ষিক নির্বাচনে আখতারুজ্জামান লাবলু (ভোরের কাগজ) সভাপতি পদে ১৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী দৈনিক ইত্তেফাকের আবুল খায়ের ভোট পেয়েছেন ৪৮ ভোট। সহ-সভাপতি পদে মঞ্জুরুল বারী নয়ন (ভোরের ডাক) ১০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী  জাহাঙ্গীর আলম (ইউএনবি) পেয়েছেন ৮৬ ভোট। সাধারণ সম্পাদক পদে আবু সালেহ আকন (নয়া দিগন্ত) ১০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইশারত হোসেন ইশা (ডেইলি ডান) পেয়েছেন ৮৭ ভোট। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সরোয়ার আলম (যুগান্তর) পেয়েছেন ১০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আমার দেশ পত্রিকার মোমিন পেয়েছেন ৫৮ ভোট। অর্থ সম্পাদক পদে মনিরুজ্জামান উজ্জ্বল (ঢাকা ট্রিবিউন) ১১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী দিগন্ত টিভির নয়ন মুরাদ পেয়েছেন ৭৭ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে আরিফ নেওয়াজ ফরাজী বাদল (ইন্ডিপেন্ডেন্ট পত্রিকা) ১১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আ. লতিফ রানা  (ফোকাস বাংলা) পেয়েছেন ৭৩ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নিয়াজ আহমেদ লাবু (জনকণ্ঠ) ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সমকালের ইন্দ্রজিৎ সরকার পেয়েছেন ৮৮ ভোট। প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে মাসুম মিজান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে কাজী সামশেদ নাজিম (প্রাইম খবর.কম) ১০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সৈয়দ আতিক (যুগান্তর) পেয়েছেন ৭২ ভোট। দপ্তর সম্পাদক পদে মমতাজ উদ্দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। এছাড়া সদস্য পদে নির্বাচিত হয়েছেন সোহেল মাহমুদ (১৪৪ ভোট), আলাউদ্দিন আরিফ (৮৮ ভোট) এবং শাহীন আলম (৬৮ ভোট)।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • জাতীয় প্রেসক্লাব নির্বাচনঃ সবুজ সভাপতি,আবদাল সাধারণ সম্পাদক
  • ডিআরইউ নির্বাচনে শাহেদ-ইলিয়াস, সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন
  • ক্র্যাব’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাঃ দাবা খেলা অনুষ্ঠিত
  • খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের নির্বাচন অনুষ্ঠিত ।। সভাপতি মধুসূদন, সাধারন সম্পাদক সবুজ
  • সিলেট প্রেসক্লাব নির্বাচন অনুষ্ঠিতঃ সেলিম ও সংগ্রাম যথাক্রমে সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত