স্বাগতম :
আজ: বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৮, ২০১৩
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

বোমা মেরে স্বরাষ্ট্রমন্ত্রীর বাড়ি উড়িয়ে দেয়ার হুমকি

বিশেষ প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীরের বাড়ি বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে। ২৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তিন দফায় টেলিফোন করে এ হুমকি দেয়া হয়। রাত পৌনে নয়টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের  বিষয়টি নিশ্চিত করেছেন। মন্ত্রী বলেন, এ ধরনের হুমকি রোজই পাচ্ছি। বিষয়টি গুরুত্ব দেয়ার প্রয়োজন নেই। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমাদের কাছে ১৭ জনের নিহতের খবর এসেছে। আমরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আছি। পুরো পরিস্থিতি পর্যবেক্ষণ করছি।’ পরিস্থিতি নিয়ন্ত্রণে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নামানো হয়েছে বলেও জানান তিনি। স্বরাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, স্বরাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিও) রবিউলের কার্যালয়ে ফোন করে বোমা মেরে মন্ত্রণালয় উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে।

এদিকে সারা দিনই সচিবালয়কে ঘিরে নিরাপত্তার ঘেরাটোপ দেখা গেছে। পুলিশের পাশাপাশি র্যাব অবস্থান নিয়েছে। এ ছাড়া টহল পুলিশ টহল দিচ্ছে। আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে প্রবেশের পাসে অনেক কড়াকড়ি আরোপ করা হয়। স্বরাষ্ট্রমন্ত্রীর ঢাকার বাসভবনেও নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছে সূত্র।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • অনুমতি না নেয়ায় ৩ ডিসেম্বর সমাবেশ করতে পারবে না জামায়াত
  • আফগানিস্তানে বোমা হামলাঃ নিহত ১৮, আহত ১৫
  • সচিবালয়ের ২ নম্বর ফটকের কাছে ২টি বোমা বিস্ফোরণ!
  • সাংবাদিক দম্পতি হত্যাঃ ৭৫ ঘণ্টা পরও ক্লু পায়নি পুলিশ।। অচিরেই সুসংবাদ দেয়ার আশ্বাস স্বরাষ্ট্রমন্ত্রীর!
  • স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগের দাবিতে সাংবাদিকদের আন্দোলন শুরু হবে!