স্বাগতম :
আজ: বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৬, ২০১২
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

প্রিয়তমাকে উপহার দেয়ার জন্য ৬১ কোটি ১০ লাখ পাউন্ড খরচ করবেন ব্রিটিশরা

এসবিডি নিউজ 24 ডেক্সঃ যুক্তরাজ্যের রোমান্টিক নারী-পুরুষ এবার একে অন্যকে উপহার দিতে ৮৮ কোটি পাউন্ড খরচ করবে। আর এই খরচের বেশির ভাগই খসবে পুরুষের পকেট থেকে। খবর ডেইলি মেইলের। পাঁচ হাজার প্রাপ্ত বয়স্ক নারী-পুরুষের ওপর চালানো এক জরিপে দেখা যায়, পুরুষেরা তাঁদের প্রিয়তমাকে উপহার দেয়ার জন্য ৬১ কোটি ১০ লাখ পাউন্ড খরচ করবেন।

আর ব্রিটিশ নারীরা খরচ করবেন মাত্র ২৬ কোটি ৯০ লাখ পাউন্ড। জরিপের ফলাফলে দেখা যায়, অংশগ্রহণকারীর ই-তৃতীয়াংশ পুরুষ এবারের ভ্যালেন্টাইন ডেতে উপহার কিনতে ৩৯ দশমিক ৯৯ পাউন্ড খরচ করবেন। আর এটা গত বছরের চেয়ে ৪ দশমিক ৪১ পাউন্ড বেশি। অন্যদিকে ব্রিটিশ নারীরা পুরুষের তুলনায় উপহার কিনতে অনেক কম খরচ করে থাকেন। নারীরা উপহার কিনতে গড়ে ২০ পাউন্ড খরচ করবেন, যা গত বছরের চেয়ে দুই পাউন্ড কম। ব্রিটিশরা ভ্যালেন্টাইন ডেতে উপহার হিসেবে চকলেট বেশি পছন্দ করেন।

সূত্রঃ ইন্টারনেট।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • সাংবাদিক দম্পতি হত্যাঃ ৭৫ ঘণ্টা পরও ক্লু পায়নি পুলিশ।। অচিরেই সুসংবাদ দেয়ার আশ্বাস স্বরাষ্ট্রমন্ত্রীর!
  • অরক্ষিত বেনাপোল বন্দরঃ ১১৪ কোটি টাকা রাজস্ব বঞ্চিত সরকার
  • ডিএসইতে ২২৪ কোটি টাকার শেয়ারের লেনদেনঃ সূচক চার হাজার পয়েন্ট ছাড়িয়েছে
  • ব্রিটেনে দরিদ্র শিক্ষার্থীদের জন্যে কাউন্সিলের বিশেষ অনুদান