স্বাগতম :
আজ: বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৬, ২০১২
ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু শৈত্যপ্রবাহে বিপাকে শ্রমজীবী মানুষ

নোয়াখালীতে বন্দুকযুদ্ধঃ নিহত ৩

নোয়াখালী প্রতিনিধি, এসবিডি নিউজ 24 ডট কমঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জের দুর্গম চর বালুয়ায় আজ বৃহস্পতিবার সকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন জলদস্যু নিহত হয়েছে। তাঁদের একজনের নাম সামছুল আলম মাঝি বলে জানা গেছে।
নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) হারুন-অর-রশিদ হাযারী চরে র‌্যাবের অভিযান ও তিনজনের নিহত হওয়ার ঘটনা নিশ্চিত করে জানান, র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। কোম্পানীগঞ্জ থানার পুলিশও ঘটনাস্থলের দিকে যাচ্ছে।
তবে র‌্যাব-১১ এর কুমিল্লা সদর দপ্তরে যোগাযোগ করা হলে কর্তব্যরত ব্যক্তি ওই অভিযান সম্পর্কে কিছু জানেন না বলে দাবি করেন।
চর এলাহী ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মতিন তোতা জানান, তাঁর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড চর বালুয়া। আজ সকাল সাড়ে নয়টার দিকে র‌্যাব-১১ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জলদস্যু সামছুল আলম মাঝিসহ তিনজন নিহত হয়েছে বলে তাঁরাও তথ্য পেয়েছেন। দুপুর ১২টায় চেয়ারম্যান জানান, এখনো অভিযান অব্যাহত রয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে চর বালুয়ায় বিভিন্ন জায়গা দখল করে জলসদ্যুরা আস্তানা গড়ে তোলে এবং চরের মানুষজনের ওপর অত্যাচর-নির্যাতন চালায়। এর পরিপ্রেক্ষিতে আজ ভোররাত থেকে রাতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান শুরু করে।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • হন্ডুরাসে কারাগারে আগুনঃ নিহত ৩৫৭, মৃতের সংখ্যা আরো বাড়ার আশঙ্কা
  • গাজীপুরে সড়ক দুর্ঘটনাঃ নিহত ৩,আহত ১৫
  • ইউরোপজুড়ে তুষারপাতঃ নিহত পাঁচ শতাধিক
  • সিরিয়ায় বোমা বিস্ফোরণঃ নিহত ২৫, আহত ১৭৫
  • সিরিয়ার হোমসে গত দুদিনে নিহত শতাধিক