জাতির কলংক যুবলীগ নেতা সোহেল রানা অবশেষে গ্রেফতার

জাতির কলংক যুবলীগ নেতা সোহেল রানা অবশেষে গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ সাভারের ধসে পড়া ভবন রানা প্লাজার মালিক যুবলীগ নেতা সোহেল রানাকে ঢাকায় আনা হয়েছে। যশোরের বেনাপোল থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, বেনাপোলে রানা শাহ আলম মিঠুর ঘরে আত্মগোপন করে ছিলেন। তারা দুজন দুর সম্পর্কের আত্মীয়। মিঠু ও রানার সহযোগী অনীলকেও ওই বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। অনীলের সহযোগিতায় রানা ফরিদপুর থেকে বেনাপোলে পৌঁছান বলে জানা গেছে। এই অভিযানের নেতৃত্ব দেন র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল জিয়াউল আহসান। র‌্যাবের একটি হেলিকপ্টার তেজগাঁও পুরাতন বিমানবন্দরে রানাসহ তিনজনকে নিয়ে অবতরণ করে। সেখান থেকে তাদের একটি সাদা মাইক্রোবাসে করে র‌্যাব সদর দফতরে নেয়া হয়। এর আগে রানাকে গ্রেফতারের পরপরই সাভারে রানা প্লাজার ধ্বংসস্তূপের সামনে মাইকে খবরটি সবাইকে জানান স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, যিনি উদ্ধার অভিযানের তদারকির দায়িত্বে আছেন।

উল্লেখ্য, ২৪ এপ্রিল রানা প্লাজা ধসে পড়লে ব্যাপক প্রাণহানি ঘটে। এ ঘটনায় রানা ও গার্মেন্ট মালিকদের বিরুদ্ধে সাভার মডেল থানায় দুটি মামলা হয়েছে। তিন গার্মেন্ট মলিকসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিজস্ব প্রতিনিধি