মিলা কুইনিসঃ বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী

মিলা কুইনিসঃ বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্কঃ বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী হলিউড তারকা মিলা কুইনিস। এফএইচএম ম্যাগাজিন আয়োজিত ‘সেক্সি ওমেন’ প্রতিযোগিতায় তিনি বিশ্বসেরা সেক্সিয়েস্ট নারীর মুকুটটি নিজের দখলে নিয়েছেন। মিলা কুইনিসের জন্যে এ বছরটি পরম সৌভাগ্যের ব্যাপার। তিনি হলিউডে এই মুহূর্তে সবচেয়ে হটলিস্টের তারকা। মিলা শুধু একজন ন্যাচারাল সুন্দরীই নন, মেধাবীও বটে! এছাড়া রসিকতাবোধও তার যথেষ্ঠ। আর এখন তিনি সেরা আবেদনময়ী ললনা।

উল্লেখ্য, ব্রিটেনের সেক্সিয়েস্ট হেলেন ফ্যানাগনও আছেন এ প্রতিযোগীদের তালিকায়। এছাড়া তালিকার ক্রমানুসারে পাঁচ জনের নাম দেয়া হলো; ১। মিলা কুইনিস, ২। রিহানা, ৩। হেলেন ফ্যানাগন, ৪। মিশেল কিগান, ৫। কেলি ব্রুক প্রভৃতি।

১০০ জন প্রতিযোগীর মধ্য থেকে ভোটিং পদ্ধতির মধ্যমে এ জরিপ চালানো হয়। নিকট প্রতিদ্বন্দ্বী রিহানাকে হটিয়ে মিলা শীর্ষ স্থানটি দখল করেন। আপকামিং ‘ওজেড দা গ্রেট অ্যান্ড পাওয়ারফুল’ ছবির তারকা মিলা এখন বলিউড তারকা অ্যাস্টন কুচারের সঙ্গে ডেটিং করে বেড়াচ্ছেন। এই কারণে তিনি নতুন কোনো সিনেমায় অভিনয় করতে চাইছেন না। প্রেমিককে নিয়ে তিনি তার অবসর সময় কাটাতে চান এখন। মিলা কুইনিস মনে করছেন এটাই তার উপযুক্ত সময়।

আন্তর্জাতিক ডেস্ক