স্বাগতম :
আজ: মঙ্গলবার, মে ৭, ২০১৩
সুন্দরবনে বন্দুকযুদ্ধ: নিহত ২ শেয়ার কেনাবেচায় নতুন নির্দেশনা অভিন্ন ভিসা পদ্ধতির সুপারিশ যুক্তরাষ্ট্রের টেক্সাসে গির্জায় হামলা দুদক ফাঁদে ওয়াকফের সহকারী প্রশাসক মৃত মানবীর অবয়ব (ফাতেমা হক মুক্তা) পটুয়াখালীতে দেশের সর্ব বৃহৎ বিদ্যুৎ কেন্দ্র শীতের সবজিতে ঘাটতির আশঙ্কা সংবিধানের সার্বভৌমত্ব রক্ষা করা আমাদের দায়িত্ব ঐতিহাসিক জেল হত্যা দিবস

নারায়ণগঞ্জে ঝুট ও কেমিক্যালের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড!

রিয়াদ হাসান,এসবিডি নিউজ24 ডট কমঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার খান সাহেব ওসমানী আলী স্টেডিয়াম সংলগ্ন রামারবাগ এলাকায় একটি ঝুট ও কেমিক্যালের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। নারায়ণগঞ্জের মণ্ডলপাড়া, হাজীগঞ্জ ও ডেমরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৫টি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে। ৭ মে (মঙ্গলবার) রাত সোয়া সাতটার দিকে আগুনের সূত্রপাত ঘটে। তাৎক্ষনিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফতুল্লার রামারবাগের সোলেমানের একটি গোডাউনে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। গোডাউনটিতে ঝুট, তুলা ও ডাইং কেমিক্যাল থাকায় মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে।  খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক সাইফুল ইসলামের নেতৃত্বে মণ্ডলপাড়া, হাজীগঞ্জ ও ডেমরার ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে।  রাত সাড়ে ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চলছে।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • রাজধানীর লালবাগে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ড
  • বইমেলায় মধ্যরাতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ নাশকতা ভাবছেন বিশেষজ্ঞরা
  • মহাখালীতে বস্তিতে ভয়াবহ আগুন!
  • বগুড়া সাতমাথা নাজ কমপ্লেক্স এর ৪র্থ তলায় ভয়াবহ অগ্নিকান্ডে ২টি বৈদ্যুতিক গুদাম ভস্মিভূত
  • রাজধানীর তেজগাঁওয়ে টেক্সটাইল মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড