স্বাগতম :
আজ: মঙ্গলবার, মে ৭, ২০১৩
সোনার দাম কমানোর সিদ্ধান্ত সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত ভুলেই থেকো (ফাতেমা হক মুক্তা) সঞ্চয়পত্রের সুদহার আপাতত কমছে না র‌্যাবের তল্লাশি অভিযানে ৩ জনের মৃতদেহ উদ্ধার জ্বলছে রাখাইন, মরছে রোহিঙ্গা ঈদ: ঐক্যের বন্ধনে, সুশোভিত অলংকরণে মহাসড়কে কোনো যানজট নেই: সেতুমন্ত্রী সড়ক দুর্ঘটনা: নিহত ৩, আহত ৩০ আত্মবিশ্বাসী বাংলাদেশ

নারায়ণগঞ্জে ঝুট ও কেমিক্যালের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড!

রিয়াদ হাসান,এসবিডি নিউজ24 ডট কমঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার খান সাহেব ওসমানী আলী স্টেডিয়াম সংলগ্ন রামারবাগ এলাকায় একটি ঝুট ও কেমিক্যালের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। নারায়ণগঞ্জের মণ্ডলপাড়া, হাজীগঞ্জ ও ডেমরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৫টি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে। ৭ মে (মঙ্গলবার) রাত সোয়া সাতটার দিকে আগুনের সূত্রপাত ঘটে। তাৎক্ষনিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফতুল্লার রামারবাগের সোলেমানের একটি গোডাউনে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। গোডাউনটিতে ঝুট, তুলা ও ডাইং কেমিক্যাল থাকায় মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে।  খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক সাইফুল ইসলামের নেতৃত্বে মণ্ডলপাড়া, হাজীগঞ্জ ও ডেমরার ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে।  রাত সাড়ে ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চলছে।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • রাজধানীর লালবাগে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ড
  • বইমেলায় মধ্যরাতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ নাশকতা ভাবছেন বিশেষজ্ঞরা
  • মহাখালীতে বস্তিতে ভয়াবহ আগুন!
  • বগুড়া সাতমাথা নাজ কমপ্লেক্স এর ৪র্থ তলায় ভয়াবহ অগ্নিকান্ডে ২টি বৈদ্যুতিক গুদাম ভস্মিভূত
  • রাজধানীর তেজগাঁওয়ে টেক্সটাইল মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড