স্বাগতম :
আজ: বুধবার, মে ২২, ২০১৩
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

ইহসানুল করিম হেলালকে রাষ্ট্রপতির প্রেস সচিব হিসেবে নিয়োগ দেয়া হয়েছে

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্কঃ বাংলাদেশ সংবাদ সংস্থার সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক ইহসানুল করিম হেলালকে রাষ্ট্রপতির প্রেস সচিব হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। ২১ মে (মঙ্গলবার) জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত আদেশ জারি করেছে। এতে বলা হয়- ‘অন্যান্য সকল প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে’ আগামী এক বছরের জন্য ইহসানুল করিমকে রাষ্ট্রপতির প্রেস সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হল। জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও আদেশে বলা হয়।

উল্লেখ্য, রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুর পরে আবদুল হামিদ ২২ এপ্রিল দেশের ২০তম রাষ্ট্রপতি নির্বাচিত হন। এরপর ২৪ এপ্রিল তিনি রাষ্ট্রপতি হিসেবে শপথ নেন। সাংবাদিক ইহসানুল করিম রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদ’র প্রেস সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করবেন।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • চিকিৎস্বার্থে সিঙ্গাপুর যাচ্ছেন রাষ্ট্রপতি
  • সংকটময় অবস্থা থেকে মুক্তির আশায় টনি হলকে বিবিসি’র মহা পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হলো
  • সুরঞ্জিতকে দপ্তরবিহীন মন্ত্রী হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে
  • হাইকোর্ট বিভাগের অতিরিক্ত বিচারক হিসেবে নিয়োগ পাওয়া ১৫ বিচারপতিকে স্থায়ী নিয়োগ দেয়া হয়েছে
  • বর্তমান সরকার এ পর্যন্ত বিসিএস ক্যাডার পদে তিন হাজার ৬৫৩ জনকে নিয়োগ দিয়েছেঃ সৈয়দ আশরাফ