স্বাগতম :
আজ: রবিবার, ফেব্রুয়ারী ১৯, ২০১২
ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু শৈত্যপ্রবাহে বিপাকে শ্রমজীবী মানুষ

নড়াইলে শিক্ষাসফরের বাস খাদেঃ নিহত ২,আহত ৩০

এসবিডি নিউজ24 ডট কম,ডেক্সঃ নড়াইলে শিক্ষাসফরের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুজন স্কুলশিক্ষিকা নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আজ রোববার দুপুরে নড়াইল-যশোর সড়কের চাচড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিক্ষিকারা হলেন চাচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দিলরুবা আক্তার দিলু ও তৃপ্তি রানী ঘোষ।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা একটার দিকে চাচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা শিক্ষাসফরে নড়াইলের নিরিবিলি পিকনিক স্পটে যাওয়ার উদ্দেশে রওনা হন। পিকনিকের বাসটি স্কুলের মাঠ থেকে নড়াইল-যশোর সড়কের ওঠার সময়ে খাদে পড়ে যায়। এ সময় দুই শিক্ষিকা নিহত ও কমপক্ষে ৩০ শিক্ষার্থী আহত হয়। আহতদের মধ্যে রকি (৭), হূদয় (৮), পিয়ারি (৯), বিজয় (১০), মামুল (১২), রাব্বি (১৩), আমিনা (১৭),কবরী (৩০), হারুন (৩০), কল্পনা (৫০), মিতা (২২), লিপি (২৮), লিলি (৫০), শিলা (৩০), রশিদা (৩২), মমতাজকে (৩০) নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • গাজীপুরে সড়ক দুর্ঘটনাঃ নিহত ৩,আহত ১৫
  • সিরিয়ায় বোমা বিস্ফোরণঃ নিহত ২৫, আহত ১৭৫
  • সিরিয়ার হোমসে গত দুদিনে নিহত শতাধিক
  • যশোরে বিএসএফের গুলিতে আহত ২, চুয়াডাঙ্গায় ৬ জনকে নির্যাতন
  • বগুড়ার ধুনটে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত : ১ আহত: ১৫