লুটের টাকা কমে যাচ্ছে বলে খালেদা জিয়া দেশে অশান্তি সৃষ্টি করতে চাইছেনঃ শেখ হাসিনা

লুটের টাকা কমে যাচ্ছে বলে খালেদা জিয়া দেশে অশান্তি সৃষ্টি করতে চাইছেনঃ শেখ হাসিনা

প্রধান প্রতিবেদক,এসবিডি নিউজ24 ডট কমঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভেবেছিলাম বিরোধী দলের নেত্রী খালেদা জিয়া হয়তো এভাবে যুদ্ধাপরাধীদের পক্ষ নেবেন না। কিন্তু লাজ-লজ্জার মাথা খেয়ে প্রকাশ্যেই তিনি তাঁদের পক্ষ নিয়েছেন। আজ রোববার গণভবনে কুমিল্লা জেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, লুটের টাকা কমে যাচ্ছে বলে খালেদা জিয়া দেশে অশান্তি সৃষ্টি করতে চাইছেন। তিনি প্রকাশ্যে যুদ্ধাপরাধীদের পক্ষ নিয়েছেন, তাদের বাঁচাতে চেষ্টা করছেন। তিনি বলেন যুদ্ধাপরাধীদের বিচার চলছে, চলবে। এর মাধ্যমে দেশকে অভিশাপমুক্ত করা হবে।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ আমলে গণমাধ্যম পূর্ণ স্বাধীনতা ভোগ করছে। এত স্বাধীনতা আগে তাদের কেউ দেয়নি। এমনকি গত তত্ত্বাবধায়ক সরকারের আমলেও গণমাধ্যম এত স্বাধীনতা পায়নি। তাই সত্য হোক মিথ্যা হোক তারা লিখে যাচ্ছে। প্রধানমন্ত্রী আরও বলেন, বিরোধী দল বিএনপির আমলে ১৬ জন সাংবাদিক নিহত হয়েছেন, শত শত সাংবাদিক অত্যাচারিত হয়েছেন। কোন বিচার হয়নি। প্রকাশ্যে কেউ কথা বলতে পারেনি। তিনি বলেন, বিচার বিভাগ ও নির্বাচন কমিশন স্বাধীনভাবে কাজ করছে। বর্তমান সরকারের সময়ে পাঁচ হাজার ২০০ স্থানে নির্বাচন হয়েছে। কোথাও কেউ অনিয়মের অভিযোগ তুলতে পারেনি। তিনি বলেন, কুমিল্লা উপ নির্বাচনে বিরোধী দলের প্রার্থী জয়ী হওয়ার পর ইভিএম নিয়ে বিএনপি কোন কথা বলছে না।

বিভাগীয় প্রধান

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।