সাইবার যুদ্ধের সমাপ্তি ঘোষণা

সাইবার যুদ্ধের সমাপ্তি ঘোষণা

মাহবুব আলম,এসবিডি নিউজ24 ডট কমঃ

বেশ কিছু দিন ধরে চলে আসা বাংলাদেশ বনাম ভারতীয় হ্যাকারদের সাইবার যুদ্ধ আজ আনুষ্ঠানিক ভাবে পরিসমাপ্তি ঘটলো। তবে এব্যাপারে বাংলাদেশী হ্যাকার গ্রুপ “
BANGLADESH BLACK HAT HACKERS” হুশিয়ারী উচ্চারণ করেছেন দেশের নাগরিকদের স্বার্থে যদি আবার কখনো যুদ্ধে নামতে হয় তার জন্য তারা সর্বদা প্রস্তুত থাকবেন। BBHH গ্রুপে প্রকাশিত ঘোষণা:

 


সাইবার যুদ্ধের সমাপ্তি ঘোষণা : আমরা এতদিন ধরে যে সাইবার যুদ্ধ পরিচালনা করেছি সেটি ছিল সীমান্ত হত্যা বন্ধের দাবীতে। আমরা ভারত সরকারের কাছে আমাদের দাবী সুষ্ঠুভাবে তুলে ধরতে পেরেছি আমাদের নতুন ধরণের প্রতিবাদের মাধ্যমে। ফলশ্রুতিতে ভারত সরকার সীমান্ত হত্যা বন্ধে পূর্ণ আশ্বাস দিয়েছে। আমরা বলতে পারি, যে উদ্দেশ্যে আমাদের সাইবার যুদ্ধ শুরু হয়েছিল তা অনেকটাই সফল। এখন আমরা ভারত সরকারের কাছ থেকে আরেকটি আনুষ্ঠানিক ঘোষণা দেখতে চাই, সীমান্তে আর কোন লাশ নয়।কিছুটা হলেও একটা ঘোষণা পাওয়া গেছে, আমাদের উদ্দেশ্য তাই অনেকটাই সফল। এখন আনুষ্ঠানিকভাবে আমরা সাইবার যুদ্ধের সমাপ্তি ঘোষণা করছি। লাখ লাখ মানুষের সমর্থন পেয়ে আমরা সাইবার যোদ্ধারা অভিভূত। দেশের বৃহত্তর স্বার্থে সবাইকে এভাবে আবারও এক প্লাটফর্মে পাওয়া যাবে বলে আমরা প্রত্যাশা করছি। যদি দেশের বৃহত্তম স্বার্থে, দেশের নাগরিকদের স্বার্থে যদি আমাদের আবার কখনো যুদ্ধে নামতে হয় তার জন্য আমরা সবসময় প্রস্তুত থাকবো।

ভারতীয়দের সাথে আমাদের অন্যায়ের প্রতিবাদ যুদ্ধ শেষ হয়েছে এ কথা বলব না । তবে এইবার আমাদের নিজের দেশকে পরিবর্তন করার সময় এসেছে ,ভারতীয় পণ্য বর্জন , ভারতীয় টেলিভিশন চ্যানেল বাংলাদেশে সম্পূর্ণ বন্ধ । নিজেদের সংস্কৃতি ধরে রাখার এবং দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ আমরা চালিয়ে যাব ।

বিপ্লব কখনো বৃথা যায় না >>>>> বিকল্প প্রতিবাদের জয় হোক
জয় আমার মাতৃভাষা
জয় আমার মাতৃভূমি
জয় বাংলাদেশ
বাংলাদেশ চিরজীবী হোক

ঘোষণাক্রমে :- BANGLADESH BLACK HAT HACKERS


নিজস্ব প্রতিনিধি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।