মহাশূন্যেও নাইট ক্লাব!

মহাশূন্যেও নাইট ক্লাব!

এসবিডি নিউজ24 ডট কম,ডেক্সঃ মহাশূন্যকেও ছাড়বেন না হগ হেফনার। সেখানেও নাইটক্লাব খোলার পরিকল্পনা করছেন এই প্লেবয় প্রধান। জানা গেছে, মহাশূন্যে এই নাইটক্লাব স্থাপনের জন্য প্লেবয় চুক্তিবদ্ধ হয়েছে রিচার্ড ব্র্যানসনের ভার্জিন গ্যালাটিকের সঙ্গে। যারা মিলিওনিয়ারদের মহাশূন্য ভ্রমণ করিয়ে থাকে। তাদের হাতেই প্লেবয় কর্তৃপক্ষ স্পেস নাইটক্লাবটির ডিজাইন করার দায়িত্ব দিয়েছে। শোনা যাচ্ছে, ‘প্লেবয়’র আগামী মার্চের সংখ্যাতেই প্রকাশ করা হবে ওই ক্লাবের প্রাথমিক ডিজাইনটি।
‘প্লেবয়’র এডিটোরিয়াল ডিরেক্টর জিমি জেলিনেক বলেন, যেহেতু ভার্জিন গ্যালাটিক বিশ্বের প্রথম বাণিজিকভাবে স্পেস লাইনে ব্যবসা শুরু করেছে, তাই তাদের হাতেই এই দায়িত্ব দেয়া হয়েছে। তাদের প্রযুক্তি এবং আমাদের পরিকল্পনাকে মিলিয়ে আমার এমন একটি বিনোদন কেন্দ্র তৈরি করতে চাইছি যা সবাই সারাজীবন কল্পনা করে আসছে।
ভার্জিন গ্যালাটিকের পরিকল্পনা অনুযায়ী, এই ‘প্লেবয় স্পেসক্লাব’টি হবে উপগ্রহে ঘোরা কৃত্রিম স্যাটেলাইটগুলোর মতো যা পৃথিবীর কক্ষপথে ঘুরবে। ভার্জিন গ্যালাটিক বর্তমানে মহাকাশপ্রেমীদের একটি ট্রাভেল প্যাকেজের আয়োজন করেছে। যেখানে জনপ্রতি দুই লাখ ডলার খরচ করে ঘুরে আসতে পারবে মহাকাশের স্যাটেলাইটগুলো।

সূত্রঃ ডেইলি মেইল অনলাইন।

আন্তর্জাতিক ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।