৬ মার্চ থেকে এশিয়া কাপের টিকেট বিক্রি শুরু হচ্ছে

৬ মার্চ থেকে এশিয়া কাপের টিকেট বিক্রি শুরু হচ্ছে

ক্রীড়া প্রতিবেদক,এসবিডি নিউজ24 ডট কমঃ ঢাকায় ১১ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট। ৬ মার্চ (মঙ্গলবার) থেকে এ আসরের টিকেট বিক্রি শুরু করবে সিটি ব্যাঙ্ক। ঢাকা শহরের ৯টি শাখাসহ দেশের মোট ২১টি শাখায় টিকেট পাওয়া যাবে। তবে ১১ মার্চ থেকে খেলা চলাকালীন সময়ে শুধুমাত্র পল্লবী শাখাতে টিকেট পাওয়া যাবে।

১৯৮৮ এবং ২০০০ সালের পর এবার আবারও এশিয়া কাপের আয়োজন করছে বাংলাদেশ। বিশ্বকাপের পর ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় আসর এই এশিয়া কাপের আয়োজন সফল করতে সব রকম প্রস্তুতি সেরে নিয়েছে আয়োজক কমিটি। মঙ্গলবার থেকে সিটি ব্যাংকের ২১টি শাখায় টিকেট বিক্রি শুরু হবে। টিকিটের মূল্য ২০০ থেকে শুরু করে সর্বোচ্চ ৪০০০ টাকা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। ইস্টার্ন গ্যালারির টিকেটের দাম ধরা হয়েছে ২০০ টাকা। নর্থ ও সাউথ গ্যালারি ৪০০, শহীদ জুয়েল এবং শহীদ মোস্তাক স্ট্যান্ড ৬০০, ইন্টারন্যাশনাল গ্যালারি নর্থ ও সাউথ এক হাজার ৫০০ এবং গ্র্যান্ড স্ট্যান্ডের প্রতি টিকেটের জন্য ৪ হাজার টাকা করে গুণতে হবে।

৯ ও ১০ মার্চ সাপ্তাহিক ছুটির দিনেও সিটি ব্যাঙ্কের পল্লবী, মৌচাক, বনানি ও ধানমণ্ডিসহ চারটি শাখা থেকে টিকেট সংগ্রহ করা যাবে।

ক্রীড়া প্রতিবেদক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।