ইউএসটিসি নবীন বরণ অনুষ্ঠানে মারামারিঃ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আহত মঞ্জু!

ইউএসটিসি নবীন বরণ অনুষ্ঠানে মারামারিঃ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আহত মঞ্জু!

জালালউদ্দিন সাগর, চট্টগ্রাম থেকে, এসবিডি নিউজ24 ডট কমঃ চট্রগ্রাম নগরীর ইউনিভার্সিটি সাইন্স এন্ড টেকনোলজি (ইউএসটিসি) এর ছাত্র,  ছাত্র সংসদের সভাপতি, ছাত্রলীগ নেতা  মহিউদ্দিন মঞ্জু’র অবস্থা আশঙ্কা জনক। দীর্ঘ অস্রপচারের পরেও নিশ্চিত করে কিছু বলতে পারছেন না এপোলো হাসপাতালে কর্মরত ডাক্তার। আস্বাভাবিক ভাবে হাতের রগ কেটে যাওয়ায় শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণের কারনে শারীরীক বিভিন্ন জটিলতার স্মৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত চিকিৎসকরা। উন্নত চিকিৎসার জন্য ছাত্রলীগের এ কর্মীকে ৫ মার্চ ভোর রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে ঢাকা এপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে দীর্ঘ সময়  অস্ত্রপ্রচার  হলেও মঞ্জুর সুস্থ্ হয়ে উঠা নিয়ে সংশয় প্রকাশ করেছেন আত্মীয়-স্বজন।

উল্লেখ্য, গত ৪ মার্চ বিকাল ৫ টার সময় নগরীরর ইউএসটিসি নবীন বরণ অনুষ্ঠানে হোন্ডা পার্কিংকে কেন্দ্র করে এমইএস কলেজের কয়েকজন ছাত্রলীগ কর্মীর সাথে বাক-বিতন্ডার এক পর্যায়ে এমইএস কলেজের ছাত্রদের এলোপাতাড়ি ছুরির আঘাতে মরাত্বক ভাবে আহত হয় ছাত্রলীগ নেতা মঞ্জু।  খুলশী থানার ওসি জানান, গতকাল ৫ মার্চ এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে, অনুসন্ধান চলছে, আশাকরি খুব শীঘ্রই অপরাধীকে আইনের আওতায় আনা সম্ভব হবে।

নাম প্রকাশ না করার শর্তে এমইএস কলেজ এবং ইউএসটিসি’র কয়েকজন ছাত্র এই এসবিডি নিউজ24 ডট কম কে জানান, ‘দীর্ঘদিন ধরে এমইএস কলেজ এবং ইউএসটিসি’র ছাত্রলীগ কর্মীদের মধ্যে প্রভাব বিস্তারের প্রতিযোগীতা চলে আসছিলো। ৪  মার্চের এই ঘটনা মূলত অসুস্থ্ রাজনীতির  দখল বানিজ্যের ফল।

এসবিডি নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।