১৪ মার্চ অনুষ্ঠেয় মহাজোটের সমাবেশে জাতীয় পার্টি যাবে নাঃ এরশাদ

১৪ মার্চ অনুষ্ঠেয় মহাজোটের সমাবেশে জাতীয় পার্টি যাবে নাঃ এরশাদ

এসবিডি নিউজ24 ডট কম,ডেক্সঃ আগামী ১৪ মার্চ অনুষ্ঠেয় মহাজোটের সমাবেশে জাতীয় পার্টি যাবে না বলে জানিয়েছেন দলের চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ। মঙ্গলবার ফেনী নদী পরিদর্শনের সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। এ সময় জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমেদ, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, ভাইস চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, যুগ্ম মহাসচিব হাজী আলাউদ্দিন, ফেনী জেলা জাতীয় পার্টির সভাপতি মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক কেবিএম জাহাঙ্গীর আলম তার সঙ্গে ছিলেন।

ভারত সরকারের ফেনী নদীর পানি তুলে নেয়ার প্রতিবাদে ঢাকা থেকে লংমার্চ করে সোমবার বিকেলে ফেনী পৌঁছান এরশাদ। বিকেলে ফেনী পাইলট হাইস্কুল মাঠে জেলা জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় বক্তৃতা করেন তিনি।

এ সময় সরকারের ২ জন উপদেষ্টার কথা শুনলে মনে হয় তারা এ দেশের লোক না- এ কথা উল্লেখ করে এরশাদ বলেন, এটা খুবই দুঃখজনক। তিনি বলেন, ট্রানজিটের মাসুল চাইলে অসভ্যতা হবে, এ ধরনের কথা কোনো বাংলাদেশির মুখে শোভা পায় না। রাতে সার্কিট হাউজে রাত্রিযাপন শেষে মঙ্গলবার সকালে ফেনী নদী পরিদর্শনে যান জাতীয় পার্টির চেয়ারম্যান।

জেলা জাতীয় পার্টির সভাপতি মোশারফ হোসেন জানান, নদী পরিদর্শন শেষে সকাল ১০টার দিকে এরশাদ ফেনী থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা হয়েছেন।

এসবিডি নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।