স্বাগতম :
আজ: বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৯, ২০১২
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

নতুন ইসি কাজী রকিব উদ্দিন আহমদের শপথ আজ বিকালে

এসবিডি নিউজ২৪ ডট কম,ডেক্সঃ

নবগঠিত নির্বাচন কমিশনের প্রধান এবং তিন কমিশনার শপথ নেবেন আজ বিকালে। আগের কমিশনের এক সদস্য এখনো দায়িত্বে থাকায় বিলম্বিত হচ্ছে একজন নতুন কমিশনারের শপথ গ্রহণ। সুপ্রিম কোর্টের নিবন্ধক এ কে এম শামসুল ইসলাম জানান, প্রধান বিচারপতি মো. মোজাম্মেল হোসেন আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় জাজেস লাউঞ্জে শপথ পড়াবেন। এ জন্য সব প্রস্তুতি ইতিমধ্যে নেয়া হয়েছে। তবে বিদায়ী কমিশনের সদস্য এম সাখাওয়াত হোসেনের মেয়াদ ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত হওয়ায় নতুন কমিশনের চার কমিশনারের মধ্যে একজনকে শপথ নিতে হবে পরে।

উল্লেখ্য, রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান গতকাল বুধবার প্রধান নির্বাচন কমিশনার হিসাবে কাজী রকিব উদ্দিন আহমদকে নিয়োগ দেন। কমিশনার হিসাবে নিয়োগ পান সাবেক অতিরিক্ত সচিব মোহাম্মদ আবু হাফিজ, সাবেক যুগ্ম সচিব মোহাম্মদ আব্দুল মোবারক, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. জাবেদ আলী এবং জেলা ও দায়রা জজ (অব.) মো. শাহনেওয়াজ।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • নতুন ইসিকে স্বাগত জানালেন এরশাদ
  • কাজী রকিব হচ্ছেন প্রধান নির্বাচন কমিশনার