১৩ ফেব্রুয়ারীঃ আইজিপির সংবাদ সম্মেলন

১৩ ফেব্রুয়ারীঃ আইজিপির সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ২৪ ডট কমঃ ১৩ ফেব্রুয়ারী দুপুরে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন ডেকেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) হাসান মাহমুদ খন্দকার। সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, এই সংবাদ সম্মেলনে সাংবাদিক দম্পতি খুনের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করতে পারেন পুলিশপ্রধান।

পুলিশ কর্মকর্তারা বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রীর বেঁধে দেয়া সময় অনুযায়ী কাল দুপুরের মধ্যেই তাঁরা ঘটনার রহস্য উদ্ঘাটনের আশা করছেন। পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার ইমাম হোসেন সাংবাদিকদের বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর বেঁধে দেয়া ৪৮ ঘণ্টা সময়ের মধ্যেই খুনের রহস্য উদ্ঘাটনের চেষ্টায় রয়েছে পুলিশ। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য আটক আছে ভবনের তিন কর্মী। খুনের রহস্য উদ্ঘাটনে ও খুনিদের গ্রেপ্তারে গোয়েন্দা পুলিশের (ডিবি) দুটি, সিআইডির একটি ও থানা পুলিশের দুটি দল কাজ করছে। এ ছাড়া র্যাবও কাজ করছে। র্যাবের সঙ্গে সমন্বয় করা হচ্ছে।

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারী সকালে রাজধানীর পশ্চিম রাজাবাজারের ভাড়া ফ্ল্যাট থেকে মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনির লাশ উদ্ধার করে পুলিশ। সরওয়ারকে অসংখ্য ছুরিকাঘাতে ও মেহেরুনকে পেটে ছুরিকাঘাতের মাধ্যমে হত্যা করা হয়। এ ঘটনা ছড়িয়ে পড়ার পর দিনব্যাপী তা আলোচিত হয়। সরকারের কয়েকজন মন্ত্রী, বিরোধী দলের নেতাসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা তাঁদের বাসায় যান। ওই দিন দুপুরে সরওয়ার-মেহেরুনের বাসায় গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন ৪৮ ঘণ্টার মধ্যে খুনিদের আইনের আওতায় আনার নির্দেশ দেন পুলিশকে।

নিজস্ব প্রতিনিধি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।