স্বাগতম :
আজ: সোমবার, ফেব্রুয়ারী ১৩, ২০১২
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

ঢাকার জয় এবং মাশরাফির প্রমাণ

ক্রীড়া প্রতিনিধি,এসবিডি নিউজ২৪ ডট কমঃ অনেকদিন আন্তর্জাতিক খেলার বাইরে। ঘরোয়া লিগেও বেশি ম্যাচ খেলেননি। তাই টোয়েন্টি২০ টোয়েন্টি২০ ছিল মাশরাফির প্রমাণের সুযোগ। নিজেদের দ্বিতীয় ম্যাচে সেই অভিযানে সফল বাংলাদেশের সাবেক অধিনায়ক। যদিও নিয়েছেন ২ উইকেট। তবে ওই ২ উইকেটই সিলেট রয়্যালসকে ব্যাকফুটে ঠেলে দিয়েছে। আগের ম্যাচের দুই উজ্জ্বল পারফরমার পিটার ট্রেগো ও অলক কাপালীকে ফিরিয়েছেন মাশরাফি। অধিনায়কের উজ্জ্বল পারফরমেন্সের দিন নিজেকে আলাদা করে চিনিয়েছেন ঢাকার আনামুল হক, তার ৪৮ রানের ওপর ভর করে সিলেটকে ৭ উইকেটে হারিয়েছে ঢাকা। তবে গতকালের দুই ম্যাচের মধ্যে আলাদা করে বলতে হবে নাসির জামশেদের কথা। পাকিস্তানি ক্রিকেটারের ৪৭ বলে ৮৬ রানের বিধ্বংসী ইনিংসে চিটাগাং কিংস ৬ উইকেটে হারিয়েছে খুলনা রয়্যালসকে।
দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে সিলেট ব্যাটসম্যানরা আসা যাওয়াতেই বেশি ব্যস্ত ছিলেন। তাতে ঢাকার বোলারদের যতটা অবদান তার চেয়ে নিজেদের রানিং বিট্যুইন দ্য উইকেটের দুর্বলতাই বেশি ভুগিয়েছে ঢাকা গ্ল্যাডিয়েটরসকে। ৪টি রান আউট হয়েছে তাদের ইনিংসে। বলার মতো রান করেছেন নাঈম ইসলাম। ২৪ বলে ৩০ রান করেছেন তিনি। শেষে ১ বল বাকি থাকতে টুর্নামেন্টে এখন পর্যন্ত সবচেয়ে কম দলীয় সংগ্রহ ১২৪-এ অলআউট হয় সিলেট। জবাবে ঢাকার শুরুটাও ভালো হয়নি। আজহার মাহমুদ আউট হয়ে যান ৯ রানে। ইমরান নাজিরও ২০ বলে ২৬ করে আউট হয়েছেন ব্রাড হগের বলে। ৬৫ বলে ২ উইকেট হারানো ঢাকার রান তারপরও থেমে থাকেনি আনামুল হকের প্রত্যয়ী ইনিংসে। বাকি কাজটুকু সেরে আসেন মোহাম্মদ আশরাফুল ও ড্যারেন স্টিভেন। দিনের প্রথম ম্যাচে শিবনারায়ণ চন্দরপলের ৫০ বলে ৫৯, হার্শেল গিবসের ২৯ বলে ৩৪ এবং ডুয়াইন স্মিথের ২৬ বলে ৩৯ রানে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোরই গড়েছিল খুলনা। কিন্তু এক জামশেদই চিটাগাংয়ের জয় নিশ্চিত করেন। তার ৮৬ রানের ইনিংসে ছিল ১০টি ৪ এবং ৩টি ৬। ক্রিকইনফো।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • বিশ্বের সবচেয়ে সুখী ভারতীয়রা এবং অসুখী রাশিয়া ও স্পেনের মানুষ!
  • রাজশাহীর পরাজয়ঃ বরিশালের জয়ের নায়ক শেহজাদ
  • জয় দিয়ে বিপিএল এর যাত্রা শুরু
  • বগুড়া জর্নালিস্ট ফোরাম;ঢাকার কমিটি গঠন
  • ‘হারজিত যেটাই হোক, আমি সব সময় হাসি’ ঃ ধোনি