ইতিহাসে নব সংস্করণঃ বিশ্ব ভালোবাসা দিবসে প্রেমিক যুগলের আত্মহত্যা

ইতিহাসে নব সংস্করণঃ বিশ্ব ভালোবাসা দিবসে প্রেমিক যুগলের আত্মহত্যা

এসবিডি নিউজ 24 ডট কম,ডেক্সঃ বিশ্ব ভালোবাস দিবস। পালিত হলো ভালোবসা দিয়ে। এদিনে সকল প্রেমিক-প্রেমিকেরা তাদের ভালোবাসা জানাতে দেয় শুভেচ্ছা। কিন্তু গোপালগঞ্জে পরিবার থেকে ভালোবাসা মেনে না নেয়ায় আত্মহত্যা করলো প্রেমিক যুগল।

১৪ ফেব্রুয়ারী ভোরে একটি মোবাইল ফোন কোম্পানীর টাওয়ার থেকে লাফিয়ে পরে তারা আত্মহত্যা করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এবং সৃষ্টি হয়েছে চাঞ্চল্যের।

জানাগেছে, গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি গ্রামের এঞ্জেল শেখের ছেলে ও কেকেটিএইচএম ইনিষ্টিউটের ১০ম শ্রেনীর ছাত্র সাউথ শেখের সাথে একই গ্রামের মৃত জাহিদ মোল্যার মেয়ে ও এই স্কুলের ১০ শ্রেনীর ছাত্রী মিতু খানমের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। কিন্তু দুই পরিবারের কেউ তাদের এ সম্পর্ক মেনে নেয়নি। ফলে মিতুর পরিবার দুই মাস আগে অন্য ছেলে সাথে মিতুর বিয়ে দিয়ে দেয়। এতেও তাদের প্রেম থেমে থাকেনি। কিন্তু এ প্রেম থামাতে সাউথ শেখের পরিবার তাকে ঢাকা পাঠিয়ে দেয়। এ ভাবে কিছুদিন চলার পর তারা পরিবারের উপর অভিমান করে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। তারা দুইজনে ঢাকা থেকে ফিরে এসে পরিবারের সাথে কোন যোগাযোগ করেননি।

তাদের ভালোবাসা চিরস্মরণীয় করে রাখতে সিদ্ধান্ত অনুযায়ী তারা আজ ভোরে সবার চোখ ফাঁকি দিয়ে বাড়ীর পাশ্ববর্তী মোবাইল কোম্পানী গ্রামীন ফোনের টাওয়ারে উঠে। এসময় দুইজনের হাত একসাথে বেধে ভালোবাসার জন্য জীবন ত্যাগ করেতে একসাথে নিচে দুইজনেই লাফিয়ে পরে আত্মহত্যা করে। পরে এলাকাবাসী তাদের দু’জনের লাশ দেখতে পেয়ে বাড়ীতে খবর দেয়ে। এ সময় বাড়ীর লোকজন ঘটনাস্থলে এসে দুইজনের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারলে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করে।
এ ঘটনায় এলাকায় যেমন শোকের ছায়া নেমে এসেছে তেমনি সৃষ্টি হয়েছে চাঞ্চল্যের। এদিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে মিতুর বাড়ীতে গিয়ে দেখা গেছে এক হৃদয় বিদায়ক দৃশ্যের। মিতুর মা ও আত্মীয়স্বজনরা মিতুর শোকে বার বার মুর্চ্ছা যাচ্ছে। আত্মীয়স্বজনসহ এলাকাবাসীর শোকে আকাশ বাতাস ভারি হয়ে ওঠে। মিতুকে এক নজর দেখার জন্য বাড়ীতে ভীর জমায় এলাকাবাসী। এলাকাবাসী জানায়, সাউথ শেখের সাথে একই মিতু খানমের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। এনিয়ে দুই পরিবারের কেউ তাদের ভালাবাসা মেনে নেয়নি। এতে তারা দুজনেই আত্মহত্যা করে। সাউথ শেখের বন্ধু ও সহপাঠী নাজমুল সরদার জানায়, সোমবার রাতে সাউথ আমার কাছে মাফ ফোন করে চায়। কিন্তু আমি তার কাছে কি কারণে মাফ চায় তা জানতে চাইলে সে আমাকে কোন উত্তর দেয়নি। নিহত সাউথ শেখের ভাই খাবির শেখ জানায়, মিতুর সাথে সাউথের প্রেমের সম্পর্ক ছিল। আমরা এ কথা জনতে পেরে মেয়ের পরিবারকে জানাই। তারা তাদের মেয়েকে বিয়ে দিয়ে দেয় ও আমরা ছেলেকে ঢাকা পাঠিয়ে দিই। তবে তারা কিভাবে একসাথে হয়ে আত্মহত্যা করলো তা আমরা জানিনা। নিহত সাউথের পিতা এঞ্জেল শেখ জানায়, তাদের এ ভালোবাসার কথা আমি জানিনা। আমাকে কেউ জানায়নি। কেন তারা আত্মহত্যা করলো আমি তাও জানিনা। কাঠি ইউনিয়রে চেয়্যারম্যান মেজবাউর  রহমান ঘটনার সতত্যা স্বীকার করে বলেন, প্রেমের কারণে ওই দুই জনেই আত্মহত্যা করেছে। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বোরহান উদ্দিন জানান, প্রাথমিক তদন্তে তারা আত্মহত্যা করেছে বলে জানা গেছে। তবে তদন্ত আরো চলবে। এব্যাপারে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এসবিডি নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।